ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রাফীর প্রস্তাব, আপত্তি নেই দীঘির

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৩০ পিএম, ০৮ অক্টোবর ২০২৪

সময় কখনো একতালে চলে না। সম্পর্কও তেমন। আজ যাকে ভালো লাগছে না অন্যদিন সেই হয়ে উঠতে পারে হৃদয়ে দোলা দেয়া মানুষ। বিশেষ করে শোবিজে সম্পর্কের মারপ্যাচ সবসময়ই জটিল ও রহস্যময়। তারই যেন প্রমাণ দিলেন ঢাকাই সিনেমার হিট নির্মাতা রায়হান রাফী ও এ প্রজন্মের প্রতিশ্রুতিশীল অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি।

বছর দুই আগের ঘটনা। দীঘি অনৈতিক অভিযোগ আনেন রায়হান রাফীর বিরুদ্ধে। রাফীও বসে থাকেননি। নায়িকার ফিটনেস নিয়ে আঙুল তুলেছিলেন তিনি। তখন রাফীর বিরুদ্ধে দীঘির একাধিক অভিযোগের মধ্যে প্রধানটি ছিল, পরিচালক তাকে ‘সুড়ঙ্গ’ সিনেমার জন্য চূড়ান্ত করেও তাকে বাদ দিয়েছিলেন। নিজের প্রেমিকাকে নায়িকা করতেই এমন কাজ করেছিলেন তিনি। এ অভিযোগের পরই, দীঘির ফিটনেস নিয়ে প্রশ্ন তোলেন রাফী। সেসব নিয়ে সোরগোল পড়ে যায় চারদিকে।

অনেকেই মনে করছিলেন রাফী যতোই হিট নির্মাতা হোক তার সঙ্গে দীঘি কাজ করবেন না কখনো। তবে সে ভাবনায় জল ঢেলে দিয়ে জুটি হয়ে আসছেন নায়িকা ও নির্মাতা। চরকির নাম চূড়ান্ত না হওয়া একটি সিরিজে রায়হান রাফীর পরিচালনায় কাজ করতে চলেছেন প্রার্থনা ফারদিন দীঘি। তবে এই প্রসঙ্গে এখনই কথা বলতে নারাজ দুজনই।

তবে রাফীর সঙ্গে কাজ করতে কোনো আপত্তি নেই জানিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন দীঘি। তার ভাষ্য, ‘ভালো গল্প, চরিত্র হলে আমার পক্ষ থেকে কাজ করতে কোনো অসুবিধা নেই।’

বেশ কিছু সূত্র নিশ্চিত করেছে, সিরিজটিতে আরও অভিনয় করবেন নন্দিত অভিনেতা জাহিদ হাসানও। থাকবে আরও অনেক চমক। এরইমধ্যে দীঘি ও জাহিদ হাসানের সঙ্গে কাজের প্রস্তাবসহ প্রাথমিক আলোচনা শেষ করেছেন রাফী। শিগগিরই আসবে আনুষ্ঠানিক ঘোষণা।

এলএ/জেআইএম

আরও পড়ুন