ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শুটিংয়ে গুরুতর আহত ইমরান হাশমি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:৪৭ পিএম, ০৮ অক্টোবর ২০২৪

বলিউড অভিনেতা ইমরান হাশমি শুটিং করার সময় গুরুতর আহত হয়েছেন। নতুন সিনেমা ‘ঘোড়চড়ি-২’-এর শুটিং করার সময় দুর্ঘটনার মুখে পড়েন এ অভিনেতা। ইমরানের গলায় গুরুতর আঘাত লেগেছে। অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে আহত হন ইমরান। ‘টাইমস অব ইন্ডিয়া’র খবরে এমনটাই জানা গেছে।

বলিউড সূত্রে বলছে, গতকাল (৭ অক্টোবর) হায়দারাবাদে ‘ঘোড়চড়ি-২’ সিনেমার শুটিং চলছিল। এক অ্যাকশন দৃশ্যে উঁচু এক জায়গা থেকে লাফিয়ে পড়ার দৃশ্য ছিল। সেটি করতে গিয়েই ইমরান আহত হন। তার গলায় গুরুতর আঘাত লাগে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়েও দেওয়া হয়েছে। এখন তিনি সুস্থই রয়েছেন ইমরান।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ইমরান হাশমিকে এর আগে দেখা ‘টাইগার-৩’ সিনেমায় অভিনয় করতে দেখা যায়। সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত এ সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন ইমরান। এ চরিত্রে অভিনয় করে তিনি ব্যাপক প্রশংসাও পেয়েছিলেন। এরপরেই নতুন সিনেমা ‘ঘোড়চড়ি-২’-এর শুটিং শুরু করেন ইমরান।

শুটিয়েং গুরুতর আহত ইমরান হাশমি

২০০৬ সালে পারভিন শাহিনকে বিয়ে করছিলেন অভিনেতা ইমরান হাশমি। বিয়ের ৪ বছর পর ২০১০ সালের ফেব্রুয়ারিতে তাদের জীবনে আসে প্রথম সন্তান আয়ান। তারপর চলছিল তাদের সংসার। ২০১৪ সালে ১৫ জানুয়ারি দিনটি ইমরান ও পারভিনের জীবনে কঠিনতম সময়। পুত্র আয়ানের ক্যানসার ধরা পড়ে। তবে আয়ান এখন অনেকটাই সুস্থ।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন