ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঢাকায় গাইবেন পশ্চিমবঙ্গের সুনিধি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ০৭ অক্টোবর ২০২৪

ঢাকার যাত্রাবিরতিতে গাইবেন পশ্চিমবঙ্গের শিল্পী সুনিধি নায়েক। আগামী বৃহস্পতিবার (১০ অক্টোবর) বনানীর যাত্রাবিরতির গ্যালারিতে রয়েছে তার একক সংগীতানুষ্ঠান ‘সপ্তমী উইথ সুনিধি’। টিকিট সংগ্রহ করে যে কেউ এই অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

মাঝে কয়েক মাসের বিরতি নিয়েছিলেন ভারতের পশ্চিমবঙ্গে এই শিল্পী। বৈবাহিক সূত্রে তিনি ঢাকার বউ। জনপ্রিয় সংগীতশিল্পী অর্ণবের স্ত্রী সুনিধি রবীন্দ্রসংগীত গেয়ে পরিচিতি পেয়েছেন। পাশাপাশি মৌলিক গানও করেন তিনি। সপ্তমী উইথ সুনিধি সংগীতানুষ্ঠানে রবীন্দ্রসংগীতের পাশাপাশি কয়েকটি মৌলিক গানও গেয়ে শোনাবেন তিনি।

ঢাকায় গাইবেন পশ্চিমবঙ্গের সুনিধি

‘ও যে মানে না মানা’, ‘বন্ধু রহো সাথে’, ‘বুক বেঁধে তুই দাঁড়া দেখি’র মতো কয়েকটি গান গেয়ে সংগীতপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছেন সুনিধি। তার একক মৌলিক গানের অ্যালবাম ‘আড়ালে’।

জানা গেছে, শিগগির আরও চারটি মৌলিক গান প্রকাশের পরিকল্পনা রয়েছে এই শিল্পীর। এরই মধ্যে রেকর্ড সম্পন্ন হয়েছে দুটি গানের। শুধু মৌলিক নয়, নতুন করে গাওয়া বেশ কয়েকটি রবীন্দ্রসংগীত গেয়েও রেকর্ড করে রেখেছেন সুনিধি। শিগগিরই সেগুলো নিয়েও হবে অ্যালবাম।

ঢাকায় গাইবেন পশ্চিমবঙ্গের সুনিধি

সুনিধির জন্ম ভারতের আসানসোলে। শৈশব-কৈশোর কেটেছে সেখানেই। শৈশব থেকেই গান করছেন তিনি। ২০১৮ সালে বিশ্বভারতী থেকে পড়াশোনা শেষ করেছেন সুনিধি। ২০২০ সালে তিনি বিয়ে করেন বাংলাদেশের শিল্পী অর্ণবকে।

আরএমডি/এএসএম

আরও পড়ুন