ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আইয়ূব বাচ্চুর প্রয়াণ দিবসে একমঞ্চে গাইবে চার ব্যান্ড

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৩০ পিএম, ০৩ অক্টোবর ২০২৪

ব্যান্ড সংগীতের সোনালি যুগের অন্যতম ব্যান্ড এলআরবি। এই ব্যান্ডের প্রধান হিসেবে দেশে বিদেশে সুপরিচিত ছিলেন আইয়ূব বাচ্চু। এই ব্যান্ড লিজেন্ডকে গিটারের জাদুকর বলেও সম্মানিত করেন তার ভক্ত অনুরাগীরা। মাত্র ৫৬ বছর বয়সে ২০১৮ সালের ১৮ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন ব্যান্ড সংগীতের এই উজ্জ্বল নক্ষত্র।

দেখতে দেখতে ছয় বছর হতে যাচ্ছে আইয়ুব বাচ্চু নেই। তার প্রয়াণের দিনে নব্বই দশকেরই চার ব্যান্ড নগরবাউল, আর্ক, মাইলস ও দলছুট একমঞ্চে গান করতে যাচ্ছে।

‘ঢাকা রেট্রো’ শিরোনামের একটি কনসার্টে গাইবে নগরবাউল, আর্ক, মাইলস ও দলছুট। জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন দলছুটের দলপ্রধান গায়ক, সুরকার, সংগীতপরিচালক বাপ্পা মজুমদার।

তিনি জানান, আসছে ১৮ অক্টোবর রাজধানীর পূর্বাচলের ঢাকা অ্যারেনায় আয়োজিত হবে ঢাকা রেট্রো কনসার্টটি। এটি আয়োজন করেছে ব্লু ব্রিক কমিউনিকেশন।

শুরু হয়েছে টিকিট বিক্রিও। বেশ সাড়া মিলছে আগ্রহীদের। গেট সেট রকে দুই ক্যাটাগরিতে পাওয়া যাচ্ছে টিকিট। ভিআইপি টিকিটের জন্য মূল গুনতে হচ্ছে ২,৪০০ টাকা। সাধারণ ক্যাটাগরিতে ১,৪০০ টাকায় মিলছে কনসার্ট উপভোগের টিকিট।

আয়োজকরা জানান, কনসার্টটি শুরু হবে ১৮ অক্টোবর বিকেল ৫টায়। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ৩টায়।

ব্লু ব্রিক কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী রিয়াসাত নাদিদ বলেন, ‘নব্বইয়ের দশকের ব্যান্ডগুলোর কদর এখনো কমনি। এখনো তাদের গান সবার মুখে মুখে। নানা প্রজন্মের সংগীতপ্রেমীরা তাদের কনসার্ট নিয়ে আগ্রহী। সেটা ভেবেই আমরা এই আয়োজন করেছি। আশা করছি, এই কনসার্ট সবার জন্য দারুণ এক অভিজ্ঞতা হয়ে থাকবে।’

তবে কনসার্টটির সঙ্গে আইয়ূব বাচ্চুর সংশ্লিষ্ট কোনো আয়োজন থাকছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি। অনেকে মনে করছেন বিষয়টি সারপ্রাইজ হিসেবে রেখেছে কনসার্টের আয়োজকরা।

এলএ/জিকেএস

আরও পড়ুন