ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সুখবর দিলেন কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:০৫ পিএম, ০৩ অক্টোবর ২০২৪

ভক্তদের জন্য সুখবর দিলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। আজ (৩ অক্টোবর) সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে সুখবরটি কোয়েল নিজেই শেয়ার করেছেন। আনন্দের খবরটি হচ্ছে কোয়েল আবারও মা হচ্ছেন।

কোয়েল তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা গেল স্বামী প্রযোজক নিশপাল সিং ও ছেলে কবীরকে সঙ্গে নিয়ে বসে রয়েছেন তিনি। সেই ছবি পোস্ট করেই কোয়েল লিখেছেন, ‘সবার সঙ্গে একটি সুখবর ভাগ করে নিচ্ছি। আমাদের পরিবার আরও বড় হচ্ছে। কবীর শিগগির বড় দাদার দায়িত্ব পেতে যাচ্ছে। সবার আশীর্বাদ ও ভালোবাসা চাই।’ কোয়েল মল্লিক ২০২০ সালের ৫ মে প্রথমবার পুত্রসন্তানের মা হন। তার ছেলেন নাম কবীর। এবার দ্বিতীয়বার মা হওয়ার সুখবর দিলেন কোয়েল।

সুখবর দিলেন কোয়েল মল্লিক

প্রেমের সম্পর্কের প্রায় সাত বছর পর ২০১৩ সালে বিয়ে করেন কোয়েল ও নিসপাল। পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। দ্বিতীবার কোয়েলের মা হওয়ার এ সুখবর জেনে কোয়েল মল্লিককে শুভেচ্ছা জানিয়েছেন টালিউড তারকা শুভশ্রী, পরমব্রতসহ আরও অনেকে।

 
 
 
View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

এদিকে কোয়েল মল্লিক কয়েকদিন আগে ‘একটি খুনির সন্ধানে’ সিনেমার শুটিং শেষ করেছেন। তিনি গত মার্চ মাসে সেই শুটিংয়ে আহতও হয়েছিলেন। তবে কোয়েল এখন সুস্থ আছেন। অরিন্দম শীলের পরিচালনায় সিনেমাটি শিগগিরই মুক্তি পাবে। সিনেমাটিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল মল্লিক। এতে আরও অন্যান্য চরিত্রে থাকবেন মধুরিমা বসাক, কনীনিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

কোয়েল মল্লিক ২০০৩ সালে টালিউডে অভিনয় শুরু করেন। দেখতে দেখতে টালিউড ইন্ডাস্ট্রিতে ২১ বছর পার করেছেন এ অভিনেত্রী।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন