ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সারিকা-ইমনের ‘মায়ার টানে’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:৫০ পিএম, ০২ অক্টোবর ২০২৪

দাম্পত্য জীবনে নানান টানাপোড়েন থাকে। তার পরও অদ্ভূত এক মায়ায় দু’জন মানুষ সংসারে মজে থাকে। কাটিয়ে দেয়ার চেষ্টা করে সারাটা জীবন। এমন গল্পকে উপজীব্য করেই নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘মায়া’।

মূলত মাদক, নারীর সংগ্রাম, পারিবারিক টানাপড়েনসহ সমাজের নানান বাস্তব ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ফিল্মটি। যাতে দুটি কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক মামনুন ইমন ও সারিকা সাবরিন। ওটিটির জন্য এটি নির্মাণ করেছেন রায়হান রাফী।

বিঞ্জ ওটিটিতে মুক্তি পেয়েছে ওয়েব ফিল্ম ‘মায়া’। এ উপলক্ষে আড়ম্বপূর্ণ গতকাল এক বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন একঝাঁক তারকা। তাদের মধ্যে ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, প্রার্থনা ফারদিন দীঘি, সামিরা খান মাহি, রোকাইয়া জাহান চমক প্রমুখ।

মায়ার অভিনেতা ইমন বলেন, ‘এটি আমার প্রথম ওটিটি কনটেন্ট, তাই আমার জন্য, মায়া সত্যিই মায়াময়। রায়হান রাফী তার অপূর্ব নির্মাণশৈলী দিয়ে এটি তৈরি করেছেন। আমি আশা রাখি মায়া দর্শকদের ভালোবাসায় একটি সুপারহিট ওটিটি কন্টেন্ট হিসেবে জায়গা করে নেবে।’

রাফী তার নতুন সৃষ্টি নিয়ে বলেন, ‘এটা আমার একদমই অন্যরকম একটা ছবি। আপনারা জানেন আমি সিনেমার পাশাপাশি ওয়েব ফিল্ম বানাই। এটি তুফানের আগেই বানিয়েছিলাম। এটা বানানোর আগে চিন্তা করছিলাম এই সিনেমাতে আমি এমন দু’জনকে কাস্ট করব যারা এক সময়ে বড় স্টার ছিল, অনেক জনপ্রিয় ছিল এবং এখনও কাজ করছে। চিন্তামত ওই সময়ের একটা জনপ্রিয় জুটিকে নিয়েই কাজ করার চেষ্টা করেছি। তারা হলেন ইমন-সারিকা। আমার চ্যালেঞ্জ ছিল যে এই দু’জনকে নতুন করে আবিষ্কার করার। সেটা আমি করেছি। এখন বাকিটা দর্শক দেখে জানাবেন। তবে আমি বলব, যারা তুফান দেখেছেন তারা মায়া দেখবেন। ওটিটির হলেও এটি দারুণ ও মানবিক গল্পের ছবি। যে গল্প দেখে কখনও আপনি আবেগপ্রবণ হবেন, আশপাশের অনেক কিছুর সঙ্গে মিল পাবেন।’

বিশেষ প্রদর্শনী শেষে মায়া নিয়ে মুগ্ধতা প্রকাশ করেন বিদ্যা সিনহা মিম, দিঘীরাও।

এলএ/এমএস/আরএমডি

আরও পড়ুন