ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবার মাহির ভিডিও, ‘দল বদলালে নমিনেশন কনফার্ম’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:০৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪

বিচ্ছেদের পর বেশ ফুরফুরে মেজাজে আছেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। অন্তত কদিন পর পর ফেসবুকে পোস্ট করা নাচের ভিডিও সে কথাই বলছে। বন্ধু-বান্ধবের সঙ্গে সুন্দর সময়ও কাটাচ্ছেন তিনি। শুধু তাই নয়, নতুন উদ্যোমে কাজে ফিরতে প্রস্তুত এই অভিনেত্রী। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে দেড় মিনিটের একটি ভিডিও প্রকাশ করে নতুন করে আলোচনা জন্ম দিয়েছিলেন মাহি। অনুসারীদের কেউ কেউ সেখানে উৎসাহ দিয়েছেন তাকে। কেউ দিয়েছেন বুদ্ধিদীপ্ত পরামর্শ।

তিন দিন আগে ফেসবুকে পোস্ট করা এক ভিডিও নিয়ে বিপুল সমালোচনার মুখে পড়েছিলেন মাহি। সেসব সমালোচনায় উল্টো উৎসাহ বেড়ে যায় অভিনেত্রীর। গতকাল আবারও নতুন একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে মন্তব্য করে তাকে উৎসাহ দিচ্ছেন অনুসারীরা। যদিও মাহির ওই পোস্টে মন্তব্য করার সুযোগ কারিগরি উপায়ে সীমিত রেখেছেন এই অভিনেত্রী।

আবার মাহির ভিডিও, ‘দল বদলালে নমিনেশন কনফার্ম’

মাহির আগের ভিডিওটি ছিল শার্ট-প্যান্ট পরে নাচ করার। এবার মাহি ভিডিও করলেন শাড়ি পড়ে। দেড় মিনিটের ওই ভিডিওতে বেশ আবেদনময়ী রূপে হাজির হয়েছেন এই ঢালিউড তারকা। তবে এবার আর শরীরচর্চার মুদ্রা নয়, যেন নাচের মুদ্রায় হাজির হয়েছেন তিনি। নতুন ভিডিওটি প্রকাশ করে মাহি লিখেছেন, ‘এভাবেই নেচে নেচে আমি ফটোশুট করি।’

মাহির পোস্টে এক অনুসারী মন্তব্য করেছেন, ‘এইবার নমিনেশন কনফার্ম, শুধু দলটা পালটাতে হবে।’ অন্য একজন লিখেছেন, ‘আগের নাচের ভিডিওতে অনেক পজিশন শিখলাম প্রিয় মাহি।’ আরেকজনের মন্তব্য, ‘আপু আপনাকে পপ তারকার মতো লাগে। আপনার মতো নাচতে খুব কমই দেখি অন্যদের। আপনার প্রোফাইল পিকটা অসাধারণ। আমেরিকান পপ তারকাদের থেকেও অসাধারণ।’ এমন অনেক মন্তব্য পড়েছে ওই ভিডিওতে। তবে এবার নেতিবাচক মন্তব্য প্রায় নেই বললেই চলে। আর মাহিকেও দেখা গেছে অনুসারীদের মন্তব্যের জবাব দিতে।

নেটিজেনরা বলছেন, মাহি ফুরিয়ে যাননি। তিনি আবারও ফিরবেন নতুনভাবে। কেউ কেউ মাহির পুরোনো লুকের সঙ্গে বর্তমান লুকের তুলনা টেনে মন্তব্য করেছেন। ভক্তদের এসব প্রতিক্রিয়া বেশ উপভোগ করছেন মাহি। তিনি জানিয়েছেন, এখন থেকে নিজের প্রতি যত্ন নেবেন তিনি। একইসঙ্গে ভালো চরিত্র পেলেই সিনেমায় ফিরবেন। এখন থেকে একটু বুঝেশুনে কাজ করবেন তিনি।

আবার মাহির ভিডিও, ‘দল বদলালে নমিনেশন কনফার্ম’

চলতি বছরের শুরু থেকেই মাহির জীবনটা হয়ে যায় এলোমেলো। নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র নির্বাচন করেন তিনি। দ্বিতীয়বারের মতো পরাজিত হতে হয় তাকে। ব্যক্তিজীবনে আবারও বিবাহবিচ্ছেদ হয় তার। এসব পরিস্থিতি কাটিয়ে নতুন করে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন এই অভিনেত্রী। সর্বশেষ তাকে দেখা গেছে শাকিব খানের ‘রাজকুমার’ ছবিতে একটি অতিথি চরিত্রে।

এমআই/আরএমডি/জিকেএস

আরও পড়ুন