ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মেয়েকে নিয়ে ভক্তদের নতুন বার্তা দিলেন দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৭:২০ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২৪

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বাড়িতে নতুন সদস্য আসার পর থেকে তারা সোশ্যাল মিডিয়াতে খুব একটা সক্রিয় নন। এখন মেয়েকে নিয়ে তাদের ব্যস্ত সময় যাচ্ছে। কেমন কাটছে তাদের দিন, সে সম্পর্কে ভক্তদের জানাচ্ছেন না এ দম্পতি। কিন্তু তাদের ভক্ত-অনুরাগীরা এ বিষয়ে জানতে মুখিয়ে রয়েছেন।

কয়েকদিন আগে একবার শুধু ইনস্টাগ্রামের বায়োতে একটি ছবি দিয়ে দীপিকা লিখেছিলেন ‘খাওয়ানো, ঢেকুর তোলানো, ঘুম পাড়ানো’। এতে বোঝা যাচ্ছিল আপাতত দীপিকার দিন কাটছে মেয়েকে নিয়ে। এবার মেয়ের খাওয়া নিয়েই কি প্রশ্ন তুলে তুলেছেন এ নায়িকা!

আরও পড়ুন:

আজ (২৩ সেপ্টেম্বর) সকালের দিকে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি রিল ভাগ করে নিয়েছেন দীপিকা। একটি ছোট ভিডিওতে লেখা, ‘যদি পূর্ণবয়স্ক মানুষ নবজাতকের মতো খাবার খেত’। ভিডিওতে দেখা যাচ্ছে, এক নারী সোফায় এলিয়ে ঘুমাচ্ছেন। হঠাৎই তার ঘুম ভাঙছে এবং তিনি হা করে দৌড়াচ্ছেন। খাবারের খোজেঁ। আবার দৌড়ে রান্নাঘরেও যাচ্ছেন, সেখানে খাবার তৈরি করছেন হা করেই। তারপর টেবিলে বসে সামনে খাবারের থালা সাজিয়েও হা করে রয়েছেন। ঠিক মতো তা মুখে তুলতে পারছেন না। শেষে যখনই এক টুকরা খাবার মুখে দিয়েছেন অমনি ঢলে পড়ছেন ঘুমে। ঠিক যেভাবে নবজাতক সব কিছু মুখে পুরে ফেলতে চায়, তেমনই।

মেয়েকে নিয়ে ভক্তদের নতুন বার্তা দিলেন দীপিকা

এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দীপিকা মূলত কোনো বার্তা দিতে চেয়েছেন, তা নিয়েই আপাতত ভাবছেন অনুরাগীরা। আসলে যে কোনো নবজাতকের সুস্থতার এটাই লক্ষণ। এ কারণে দীপিকা-রণবীরের সন্তান যে সুস্থ মায়ের এই অভিজ্ঞতা তার ইঙ্গিত দিচ্ছে। পাশাপাশি বেশ বোঝা যাচ্ছে দীপিকা ভীষণ ব্যস্ততার মাঝে ডুবে আছেন।

চলতি বছরে জানুয়ারি মাসে রণবীর তাদের সংসারে নতুন অতিথি আসার কথা জানিয়েছিলেন। গত ৮ সেপ্টেম্বর দীপিকা ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দেন। রণবীর-দীপিকা নিজেরাই সোশ্যাল মিডিয়ায় সে কথা ঘোষণা করেছিলেন।

এমএমএফ/এমএস

আরও পড়ুন