ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ব্যাকবেঞ্চারস নিয়ে আসছেন বান্নাহ

প্রকাশিত: ০১:০১ পিএম, ০৪ মে ২০১৬

তরুণ নাট্যনির্মাতা মাবরুর রশিদ বান্নাহ অল্প সময়ে নির্মাণের মুন্সিয়ানা দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন। তার নির্মিত নাটকগুলো প্রশংসিত হয়েছে। বিশেষ করে তরুণ দর্শকদের কাছে বান্নাহর নাটক মানেই অন্যরকম ভালো লাগা।

সেই সাফল্যের ধারাবাহিকতা নিয়ে এবার তিনি নির্মাণ করছেন নতুন ধারাবাহিক নাটক ‘ব্যাকবেঞ্চারস’। বুধবার, ৪ মে রাজধানীর এয়ারপোর্টের কাছাকাছি কাওলায় নাটকটির শুটিং শুরু হয়েছে।

বান্নাহর ভাবনায় ‘ব্যাকবেঞ্চারস’ রচনা করছেন ইফতেখার আহমেদ ওশিন। এতে অভিনয় করছেন জোভান, শবনম ফারিয়া, সালমান মুক্তাদির, তাসনুভা তিশা, সামিলা মালিয়া, নদী, রজত, রোকসানা হিরা, শোয়াইব মনির, সিয়াম নাসির, হাসান ইমাম, তামিম মৃধা, শাওনসহ আরো অনেকে।

Bannah

নতুন এই ধারাবাহিকটি প্রসঙ্গে বান্নাহ জাগো নিউজকে বলেন, ‘যারা লেখাপড়ায় অমনোযোগী, ক্লাসে ফাঁকি দেয় এবং ক্লাসের সময় পিছনের সারিতে বসে দুষ্টুমি করে তাদেরকে মূলত ‘ব্যাকবেঞ্চারস’ বলা হয়। আর আমার নাটকের গল্পটা এটা নিয়েই। গল্পে নানা রকম মজার মজার কাহিনি দর্শকদের সামনে উপস্থাপন করা হবে। এখানে প্রেম থাকবে, বিরহ থাকবে এবং বর্তমান তরুণ প্রজন্মের নানাদিক তুলে ধরা হবে। তবে গল্পে প্রত্যেকের চরিত্র থেকে একটি করে পজেটিভ মেসেজ পাবেন দর্শকরা।’

Bannah

আলোচিত এই নির্মাতা আরো বলেন, ‘ব্যাকবেঞ্চারস আমার নির্মিত তৃতীয় ধারাবাহিক নাটক। আমার পরিচালিত ‘নাইন এন্ড অ্যা হাফ’ এবং ‘হাউজ ৪৪’ নাটক দুটিও অন এয়ারে আছে। একটি প্রচারিত হচ্ছে দেশ টিভিতে এবং অন্যটি এনটিভিতে। খুব সাড়া পাচ্ছি ধারাবাহিক দুটি থেকে। তাই দর্শকদের কাছে আমার দায়িত্ববোধটা আরো বেড়ে গেছে। নতুন এই নাটকটি থেকে আরো ভালো কিছু দর্শকদের উপহার দিতে যাচ্ছি। আমি খুব আশাবাদি এই কাজটি নিয়ে।’

ধ্বনি চিত্রের ব্যানারে নির্মিত তারকা বহুল এই ধারাবাহিক এসএ টেলিভিশনের জন্যে নির্মিত হচ্ছে। চলতি মাসেই এটি প্রচারে যাবে।

এনই/এলএ/এবিএস

আরও পড়ুন