ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দীপিকাদের ফ্ল্যাট বর্গফুটে দাম ৯৬ হাজার ৪শ রুপি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:০২ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং মা-বাবা হয়েছেন। গত ৮ সেপ্টেম্বর জন্মেছে তাদের প্রথম সন্তান। হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে নতুন ফ্ল্যাটে উঠেছেন এই তারকা দম্পতি। নতুন ফ্ল্যাটের প্রতি বর্গফুটের দাম পড়েছে ৯৬ হাজার ৪শ টাকা! কত বর্গফুটের সেই ফ্ল্যাট জানেন?

মুম্বাইয়ের তারকাদের বাস যে এলাকা, বান্দ্রায় নতুন ওই আলিশান ফ্ল্যাট কিনেছেন দীপিকা-রণবীর। গত ১২ সেপ্টেম্বর নতুন ফ্ল্যাটটি নিবন্ধন করা হয়েছে। সাগর রেশম আবাসনের ১৫ তলায় সি ফেসিং এই ফ্ল্যাট কিনতে তাদের ব্যয় হয়েছে ১৭ কোটি ৮০ লাখ রুপি। ১৮৪৫ বর্গফুটের এই ফ্ল্যাটের প্রতি বর্গফুটের দাম পড়েছে ৯৬ হাজার ৪০০ টাকা।

রণবীর-দীপিকাদের খুব কাছেই থাকেন রণবীরের মা অঞ্জু ভবানী। একই এলকায় বলিউড বাদশাহ শাহরুখের বাড়ি মান্নাত। আগেরবারও শাহরুখের বাড়ির কাছে একটি সি ফেসিং বাড়ি কিনেছিলেন দীপিকা-রণবীর। তাদের সেই বাড়িটি ছিল ১১ হাজার ২৬৬ বর্গফুট। বিলাসবহুল ওই বাড়ির দাম পড়েছিল প্রায় ১০০ কোটি রুপি। এ ছাড়া ২০২১ সালে আলিবাগে ২২ কোটি রুপিতে আরও একটি বাড়ি কেনেন এই তারকা দম্পতি।

দীপিকাদের ফ্ল্যাট বর্গফুটে দাম ৯৬ হাজার ৪শ রুপি

দীপিকা অভিনীত ও মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘কালকি ২৮৯৮ এডি’। চলতি বছরের নভেম্বর মাসে মুক্তি পেতে যাচ্ছে দীপিকা অভিনীত নতুন সিনেমা ‘সিংহাম এগেইন’। এতে দীপিকার বিপরীতে থাকবেন তার বর রণবীর সিং, ভিকি কৌশল, টাইগার শ্রফ, অক্ষয় কুমার, অজয় দেবগন প্রমুখ।

আরএমডি/জেআইএম

আরও পড়ুন