ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিয়ে করে ফেললেন অদিতি-সিদ্ধার্থ, দ্বিতীয়বার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:১৯ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৪

মার্চ মাসে আংটিবদল করেছিলেন বলিউডের উঠতি তারকা অদিতি রাও হায়দারি ও দক্ষিণ ভারতের তারকা সিদ্ধার্থ। আজ (১৬ সেপ্টেম্বর) সোমবার বিয়ে করে ফেললেন তারা। সাদামাটা পরিবেশে দক্ষিণী ঐতিহ্যে হয়ে গেল তাদের বিয়ের অনুষ্ঠান, জানিয়েছে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে এ তথ্য জানা গেছে।

আজ সকালে বিয়ের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে অদিতি-সিদ্ধার্থ লিখেছেন, ‘তুমি আমার চাঁদ, সূর্য এবং তারা।’ তাদের বিয়ের সাজে পুরোটাই দক্ষিণী আমেজ লক্ষ্য করা গেছে। অদিতি অরগানজা টিস্যু ম্যাটেরিয়ালের জরি ওয়ার্ক করা লেহেঙ্গা পরেছিলেন। এর সঙ্গে মানানসই সোনালি রঙের ব্লাউজ আর এবং গয়নায় কনের বেশে অদিতিকে দারুণ লাগছে।

অন্যদিকে সিদ্ধার্থ ঐতিহ্যবাহী দক্ষিণী পোশাক ভেস্তিতে সেজেছেন। তাদের দুই পরিবারের নিকটজনদের সাক্ষী রেখেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বলিউড ও দক্ষিণী সহকর্মী ছাড়াও তাদের ভক্ত-অনুরাগীরা বিয়ের খবর জেনে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।

অদিতি ও সিদ্ধার্থ দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। ২০১২ সালে সত্যদীপ মিশ্রার সঙ্গে অদিতির বিয়ে হয়েছিল। অন্যদিকে সিদ্ধার্থ ২০০৩ সালে অভিনেত্রী মেঘনাকে বিয়ে করেন। তবে বেশিদিন তাদের সে সম্পর্ক স্থায়ী হয়নি। ২০০৯ সালে তাদের বিচ্ছেদ ঘটে। এরপর থেকেই অদিতি রাও হায়দারির সঙ্গে সিদ্ধার্থর প্রেমের সম্পর্ক শুরু হয়। অদিতি-সিদ্ধার্থর প্রেমের কথা চারদিকে ছড়িয়ে পড়লেও তারা কখনো মুখ খোলেননি। ‘মহা সমুদ্রম’ নামের একটি তামিল সিনেমায় একসঙ্গে জুটি বেঁধে সিদ্ধার্থ ও অদিতি অভিনয় করেছিলেন।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন