ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভাস্তে আরহানের হাতে মার খাওয়ার গল্প শোনালেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

ভাস্তে আরহান খানের হাতে একবার মার খেয়েছিলেন সালমান খান। সালমানের অপরাধ, বাবা আরবাজ খানকে পেটানো। অনেকদিন আগের সেই ঘটনা সম্প্রতি লোকসমক্ষে জানালেন বলিউডের ভাইজান সালমান খান।

২০১০ সাল, ‘দাবাং’ মুক্তি পাওয়ার ঠিক আগের ঘটনা। ছবির দুই প্রধান চরিত্রে ছিলেন সালমান এবং আরবাজ খান। ছবিতে তারা সৎ ভাই। ছবির একটি দৃশ্যে আরবাজ চরিত্রের মক্ষীকে বেধড়ক পেটাতে দেখা যায় চুলবুল পাণ্ডে চরিত্রের সালমানকে। মুক্তির আগে পরিবারের সবাইকে নিয়ে ছবিটি দেখছিলেন সালমান। সালমান খান যৌথ পরিবারে থাকতে ভালোবাসেন। সালমান, আরবাজ, সোহেল খানরা একবাড়িতে এক সঙ্গে মিলেমিশে থাকেন।

সিনেমা দেখার সময় উপস্থিত ছিল ছোট্ট আরহান। পর্দায় অভিনয়টা সে বোঝেনি। ভেবেছিল, সত্যি সত্যিই তার বাবাকে খুব মারছেন চাচা সালমান। ছবি শেষ হতেই সালমানের কাছে গিয়ে চিৎকার করতে করতে ছোট্ট দুই হাত দিয়ে সালমানকে মারতে শুরু করে। অবাক হয়ে যান সালমান খান। তারপর হঠাৎ তিনি বুঝতে পারেন ঘটনাটি। ছোট্ট আরহানকে তখন সস্নেহে জড়িয়ে ধরে বুঝিয়ে বলেন ঘটনাটি। যদিও চাচা সালমানের কথা কিছুতেই বিশ্বাস করতে চাইছিল না আরবাজের ছেলে। পরে ফোন করে আরবাজকে সেখানে ডেকে পাঠান সালমান। তারপর দুজন মিলে আরহানকে সত্যি ঘটনাটা বোঝান, যে তারা যে মারপিট করেছিলেন সেটা সত্য নয়। আরহান বুঝতে পেরেছিল যে ‘দাবাং’ ছবিতে চাচা মোটেও বাবাকে মারেননি। ওটা ছিল অভিনয়।

প্রসঙ্গত অভিনেতা হওয়ার চেষ্টা করছেন ২২ বছর বয়সী আরহান। নায়ক হিসেবে তাকে বড়পর্দায় নিয়ে আসার অপেক্ষায় সালমান। আরও শোনা যাচ্ছে, সেই ছবিতে থাকবেন সোহেল খানের ছেলে নির্বাণ খানও। দুই ভাইকে নিয়ে এগোবে ছবির গল্প। যদিও ছেলের বড়পর্দায় পা রাখার বিষয়টি অস্বীকার করেছেন আরবাজ খান। তবে জানিয়েছেন ভবিষ্যতে অভিনেতা হিসেবেই নিজের কেরিয়ার গড়তে চায় তার ছেলে।

আরএমডি/এমএমএফ/জিকেএস

আরও পড়ুন