ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দীপিকার মেয়েকে দেখতে হাসপাতালে শাহরুখ মামা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৭:০২ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

মা হয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। তার মেয়েকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান, জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দীপিকা-রণবীরের মেয়েকে হাসপাতালে দেখতে যাওয়া শাহরুখের ভিডিও।

দীপিকার মেয়েকে দেখতে হাসপাতালে শাহরুখ মামা]

গতকাল (১২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের ওই হাসপাতালে দীপিকা ও তার মেয়েকে দেখতে যান শাহরুখ খান। এ সময় ছবি-শিকারিদের ফ্রেমে ধরা পড়েন এই তারকা। ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, শাহরুখের গাড়ি হাসপাতালে প্রবেশ করছে। নায়িকা মা হওয়ার পঞ্চম দিনের মাথায় হাসপাতালে তাকে দেখতে গেছেন নায়ক, এ যেন শাহরুখ ও দীপিকার ভক্তদের জন্য অন্য রকম এক আনন্দের বার্তা বহন করছে। জানা গেছে, শনিবার (১৪ সেপ্টেম্বর) হাসপাতাল থেকে ছাড়া পাবেন দীপিকা। এরপরই কন্যাকে নিয়ে নতুন বাংলোয় দীপিকা-রণবীরের গৃহপ্রবেশ।

ভীষণ ব্যস্ত শিডউইলের মাঝেই প্রায় মাঝরাতে ‘ভাইয়ের’ দায়িত্ব পালন করলেন শাহরুখ। হাসপাতালে গিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পুরো পরিবারকে। পাশাপাশি নাকি ভাগ্নির জন্য উপহারও নিয়েছেন তিনি। তবে মামা কী উপহার নিয়েছেন সেটা এখন পর্যন্ত জানা যায়নি।

দীপিকার মেয়েকে দেখতে হাসপাতালে শাহরুখ মামা

পর্দায় জুটি হিসেবে সুপারহিট শাহরুখ-দীপিকা। শাহরুখের প্রতি দীপিকার শ্রদ্ধা অফুরান। তার হাত ধরেই ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় দীপিকার। পরে জুটি হিসেবে ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’সহ বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাদের। এ জুটির প্রায় প্রতিটি ছবি সুপারহিট তকমা পেয়েছে। এমনকি সর্বশেষ ‘জওয়ান’ ছবিটি গড়েছিল ইতিহাস। যদিও একটি কর্ণাটকি সিনেমা দিয়ে দীপিকার সিনেমায় অভিষেক।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

শাহরুখের আগে মুকেশ আম্বানিও রণবীর-দীপিকার মেয়েকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। পাশাপাশি ভক্ত-অনুরাগীরা এখনও সোশ্যাল মিডিয়ায় প্রিয় তারকাদম্পতিকে অভিনন্দন জানাচ্ছেন।

দীপিকা অন্তঃসত্তা হওয়ার পর রণবীরের এক সাক্ষাৎকার ভাইরাল হয়। সেখানে তাকে বলতে শোনা যায়, ‘দীপিকার কাছে আমার একটাই আবদার। আমার একটা মেয়ে চাই। সে যেন দীপিকার মতো মিষ্টি হয়। তাই দীপিকা অন্তঃসত্ত্বা হলে আমি সব সময় দীপিকার ছোটবেলার ছবি দেখাব ওকে। তাহলে মিষ্টি মেয়ে হবে।’ সেখানে রণবীর আরও জানিয়েছিলেন, তাদের সন্তান ছেলে বা মেয়ে যাই হোক না কেন, তার নাম রাখা হবে শৌর্যবীর সিং। রণবীর-দীপিকা মিলেই নামটি ঠিক করেছেন।

এমএমএফ/আরএমডি/জিকেএস

আরও পড়ুন