ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

যে কারণে ‘তামিল মহিলা’ হতে চান মাহি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:০৭ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২৪

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনা-সমালোচনায় থাকেন এই অভিনেত্রী। এর মধ্যে নিজের মনের আকাঙ্ক্ষা প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে মাহি জানিয়েছেন, তিনি তামিল মহিলাদের মতো পা থেকে মাথা পর্যন্ত গয়না পরে বসে থাকতে চান।

গতকাল ১২ সেপ্টেম্বর এক পোস্টে মাহিয়া মাহি লিখেছেন, ‘মাঝে মাঝে আমার তামিল মহিলাদের মতো অযথা পা থেকে মাথা পর্যন্ত গয়নাগাটি পরে বসে থাকতে মন চায়, এতে মনটা একটু ভালো ভালো লাগে আরকি।’

যে কারণে ‘তামিল মহিলা’ হতে চান মাহি

আরও পড়ুন

অনেকেই আবার মাহির সঙ্গে একাত্মতা পোষণ করে বলেন, আমাদেরও মন চায় এভাবে গয়না পরে বসে থাকতে। নিপু বড়ুয়া নামে একজন পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, ‘আমার তো তামিল নায়কদের মতো উইড়া উইড়া ফাইট করতে মন চায়।’ রুবিনা আক্তার নিঝুমের ভাষ্য, ‘মন ভালো রাখার জন্য যা করতে মন চায় করো।’

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন। তাদের সংসারে একটি পুত্রসন্তানও রয়েছে। কিন্তু দাম্পত্য জীবনের আড়াই বছর মাথায় আলাদা হয়ে যান এই দম্পতি।

যে কারণে ‘তামিল মহিলা’ হতে চান মাহি

বিয়ে, সন্তান ও রাজনীতির করতে গিয়ে চলচ্চিত্রের ক্যারিয়ার থমকে গেছে তার। দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর আবারও অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই চিত্রনায়িকা। মাঝে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায় নায়কের মায়ের চরিত্রে দেখা যায় তাকে। এরপর অনেক দিন পর্দায় অনুপস্থিত মাহি।

এমআই/এমএস

আরও পড়ুন