ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রাস্তায় ব্যক্তিগত গাড়ি কম, গণপরিবহন বেশি চান ইমন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১০:২৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

যানজটে আটকে বিরক্ত ইমন পোস্ট দিয়েছেন ফেসবুকে। ঢাকার যানজট কমাতে বিকল্প ব্যবস্থার দাবিও করলেন। জানালেন, রাস্তায় ব্যক্তিগত গাড়ি কম, গণপরিবহন বেশি চান তিনি। তাহলে এই যানজট কমতে পারে।

আজ (১২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দীর্ঘ সময় হাতে নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন মামনুন ইমন। একটা নতুন সিনেমা নিয়ে মিটিং ছিল তার। সময়মতো সেখানে পৌঁছাতে পারেননি এই অভিনেতা। এমনকি যাদের সঙ্গে মিটিং, তারাও সময়মতো পৌঁছাতে পারেননি।

পোস্ট দেখে যোগাযোগ করলে ইমন বলেন, ‘দিনের বেশিরভাগ সময় কেটে যাচ্ছে জ্যামে। আগে জ্যামটা সহ্য করা যেতো। কিন্তু দিনকে দিন এটা খুব বাজে দিকে যাচ্ছে। কয়েক মিনিটের রাস্তা পার হতে ঘণ্টা পার হয়ে যাচ্ছে। এখনই যদি যানজট কমাতে ব্যবস্থা নেওয়া না যায়, তাহলে সামনের দিনগুলোর পরিস্থিতি হবে আরও খারাপ।

আরও পড়ুন>>

কী করা যেতে পারে? নিজের ভাবনার ভাগ দিয়ে ইমন বলেন, নতুন অনেক রাস্তা করতে হবে। পাবলিক ট্রান্সপোর্ট সেবার মান বাড়াতে হবে, যাতে সবাই পাবলিক ট্রান্সপোর্টে বেশি যাতায়াত করেন ব্যক্তিগত গাড়ি কম ব্যবহার করে। এই বিষয়ে এক্সপার্টরা নতুন নতুন আইডিয়া দিতে পারবেন, যেটা জ্যাম কমাতে কার্যকর ভূমিকা রাখবে।’

নতুন কাজে নিয়ে জানতে চাইলে ইমন বলেন, চমক নিয়ে আসছি। সিনেমাটার কাজ প্রায় শেষের দিকে। যেকোনো দিন মুক্তির ঘোষণা আসবে। তাছাড়া “অপারেশন জ্যাকপট” সিনেমায় কাজ করছি, যেখানে আরও অনেকে কাজ করছেন। অপারেশন জ্যাকপটে আমি চাঁদপুর অঞ্চলের নৌ কমান্ডার বদিউল চরিত্রে অভিনয় করছি।

অপারেশন জ্যাকপট সিনেমাটি বাংলাদেশ থেকে পরিচালনা করছেন দেলোয়ার জাহান ঝন্টু, সঙ্গে রয়েছেন ভারতের পরিচালক রাজীব কুমার। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অমিত হাসান, ওমর সানী, মিশা সওদাগর, অনন্ত জলিল, নিরব, রোশান, শিপন, সাঞ্জু, জয় চৌধুরী প্রমুখ।

এমআই/আরএমডি