ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মাঝরাতে হিরো আলমের ঢাকার বাসায় হামলা করলো কারা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

বুধবার দিবাগত মধ্যরাতে হিরো আলমের ঢাকার বাসায় কে বা কারা হামলা চালিয়েছে। আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর হাতিরঝিল থানায় এই মর্মে একটি সাধারণ ডায়েরি করেছেন এই কনটেন্ট ক্রিয়েটর, জিডি নম্বর-৫৯০। তার দাবী, রাত আনুমানিক ২টায় বেশ কয়েকজন ব্যক্তি তার বাসার দরজায় এলোপাতারি ধাক্কাধাক্কি ও অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছেন।

গতকাল বগুড়া থেকে ঢাকা ফিরেছেন হিরো আলম। ঢাকায় ফিরে কয়েকজন সাংবাদিককে তিনি জানান, তিনি আর রাজনীতিতে থাকতে চান না। এরপর মধ্যরাতে তার বাসায় হামলা করে বেশ কয়েকজন যুবক। তিনি বলেন, ‘রাজনীতি করতে গিয়ে অনেকবার আমি প্রতিপক্ষের হামলার শিকার হয়েছি। বুঝতে পারছি না, কে বা কারা হামলা করেছে।’ তিনি জানান, পুলিশ আশ্বাস দিয়েছে, তার বাসায় গিয়ে সিসিটিভি ফুটেজ দেখে অপরাধী শনাক্তের চেষ্টা করবে।

গত ৮ সেপ্টেম্বর বেলা ১২টার দিকে বগুড়ার আদালত চত্বরেও হামলার শিকার হন হিরো আলম। জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করতে গিয়ে তার ওপর এ হামলার ঘটনা ঘটেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানকে নিয়ে কটুক্তির অভিযোগ এনে কয়েকজন যুবক তাকে পিটুনি দিয়েছে বলে অভিযোগ করেন তিনি। তবে ওই হামলাকারীরা বিএনপির সমর্থক কি না সে ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি। সেসময় হিরো আলম বলেছিলেন, ‘আমাকে হত্যার উদ্দেশে হামলা করা হয়েছে। আমরা ফুটেজ দেখেছি। তাদের সবার বিরুদ্ধে মামলা হবে।’ বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার সময় মারধর এবং ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি উপ-নির্বাচনে কারচুপির অভিযোগ এনে গত সপ্তাহে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করতে গিয়েছিলেন হিরো আলম।

কিছুদিন আগেই স্বতন্ত্র নির্বাচনের বদলে নিজেই রাজনৈতিক দল গড়ার কথা জানিয়েছিলেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। এই প্রত্যাশার কথা জানানোর মাস না গড়াতেই রাজনীতি থেকে সরে আসার কথা বললেন তিনি।

এমআই/জিকেএস

আরও পড়ুন