ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জোড়া লাগছে হৃত্বিক সুজানের সংসার!

প্রকাশিত: ০৯:২৬ এএম, ০৩ মে ২০১৬

চোখ কপালে তোলার মতোই খবর বটে। স্ত্রী সুজান খানের সঙ্গে ছাড়াছাড়ির পর বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের প্রেমে মজেছিলেন বলিউড তারকা হৃত্বিক রোশন।

খুব জমজমাট চলছিলো সম্পর্কটা। হঠাৎ পা পিছলালেন! ভেঙ্গে গেল কঙ্গনা-হৃত্বিকের রসালো রসায়ন। সেটা শুধু ভেঙ্গে যাওয়াতেই সীমাবদ্ধ নয়। তারা একে অপরের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছেন রীতিমত। একেবারে মামলা-মোকদ্দমা পর্যন্ত গড়িয়েছে এই সম্পর্কের উত্তাপ।

এরই মধ্যে শোনা যাচ্ছে, পুরনো সংসারেই ফিরছেন হৃত্বিক। কঙ্গনা নানা অভিযোগ এনেছেন বলিউডের কৃষের বিরুদ্ধে। এইসব অভিযোগ ভিত্তহীন বলে সাবেক স্বামীর পক্ষে সম্প্রতি টুইট করেছেন সুজান। তাই দেখে অনেকে ভাবছেন হয়তো আবারো জোড়া লাগতে চলেছে হৃত্বিকের সংসার।

সেই ভাবনায় নতুন করে উৎসাহ যোগাল সাম্প্রতিক এক খবরে। জানা গেছে, ছেলে হৃদানের জন্মদিন উপলক্ষে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে মিলিত হয়েছিলেন সাবেক এই দম্পত্তি। আর এটাই ছিলো ২০১৪ সালের নভেম্বরের পর তাদের প্রথম কোনো দেখা। রোববার সারাদিন ছেলে হৃদানের আটতম জন্মদিন উপলক্ষে দুজনেই একসঙ্গে কাটান।

হাসি-আনন্দ আর নৌ ভ্রমণে জলকেলিতে বেশ ভালোই উৎফুল্ল ছিলেন তারা। আর তাতেই নড়েচড়ে বসেছে বলিউড। গুঞ্জন উঠেছে আবারো একসাথে হচ্ছেন হৃত্বিক সুজান।

তবে এমন গুজবকে উড়িয়ে দেন সুজান নিজেই। ব্যক্তিগত টুইট বার্তায় জানান, ‘পুরনো কোনো কিছুতে ফিরে যাওয়ার আর ইচ্ছে নেই। তবে আমরা অবশ্যই খুব ভালো পিতামাতা এবং সেটা সব সমইয়ই থাকবো।’

আরএএইচ/এলএ/এবিএস

আরও পড়ুন