ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

‘হঠাৎ বৃষ্টি’র অনুপ্রেরণায় ‘হঠাৎ ভালোবাসা’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৪

নব্বই দশকের অন্যতম হিট সিনেমা ‘হঠাৎ বৃষ্টি’। যে ছবির মাধ্যমে রাতারাতি তারকাখ্যাতি পেয়ে যান নবীন অভিনেতা ফেরদৌস আহমেদ। ছবিটি তার ক্যারিয়ার গড়ে দিয়েছিল। এবার ওই সিনেমার অনুপ্রেরণায় নির্মিত হয়েছে নাটক ‘হঠাৎ ভালোবাসা’।

নাটকটি বানিয়েছেন ইমরাউল রাফাত। তিনি বলেন, ‘অনেক রকম গল্প নিয়ে কাজ করেছি। এই গল্পটি আমার কাছে একটু অন্যরকম। মূলত একটি থাই মুভি ও বাংলা ‘হঠাৎ বৃষ্টি’ থেকে কিছুটা অনুপ্রাণিত হয়ে নাটকটি নির্মাণ করেছি। দর্শকের অন্যরকম লাগবে নাটকটি।’

‘হঠাৎ বৃষ্টি’র অনুপ্রেরণায় ‘হঠাৎ ভালোবাসা’

মৃদ্যু রোম্যান্টিক এই নাটকে জুটি বেঁধেছেন ফারহান আহমেদ জোভান ও তানজিম সাইয়েরা তটিনী। নাটক প্রসঙ্গে জোভান বলেন, ‘খুবই সুন্দর একটা গল্প। নাইন্টিজের প্রেমের গল্প। যদিও অনেক দিন আগে কাজটি করেছি। দেশের পরিস্থিতির কারণে এতদিন মুক্তি পায়নি। দর্শক কাজটি উপভোগ করবেন। আর তটিনী আগের চেয়েও অনেক ম্যাচিউর হয়েছে, ভালো করেছে।’

‘হঠাৎ বৃষ্টি’র অনুপ্রেরণায় ‘হঠাৎ ভালোবাসা’

গত ঈদে জোভান অভিনীত ‘তখন যখন’, ‘প্রথম ভালোবাসা’, ‘কিছু কথা বাকি’সহ বেশ কয়েকটি নাটক প্রশংসিত হয়েছে। যদিও ‘রূপান্তর’ নামের একটি নাটকের কারণে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। সাধারণ মানুষের তোপের মুখে ইউটিউব থেকে সেটি সরিয়ে নেওয়া হয়। এ রকম নাটকে অভিনয়ের জন্য দুঃখও প্রকাশ করেছিলেন জোভান।

আজ বৃহস্পতিবার নাটকটি অবমুক্ত হয়েছে একটি ইউটিউব চ্যানেলে। এতে জোভান-তটিনী ছাড়াও অভিনয় করেছেন মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শাহবাজ সানী প্রমুখ।

এমআই/জিকেএস