ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

‘ওসি হারুন’ এখন সবার জন্য

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৩০ পিএম, ২৮ আগস্ট ২০২৪

পর্দার আলোচিত চরিত্র ‘ওসি হারুন’কে অবমুক্ত করা হচ্ছে সবার জন্য। যখন টিকিট কেটে দেখার সুযোগ ছিল, তখনও আলোচনার ঝড় তুলেছিল চরিত্রটি। দুর্নীতিবাজ পুলিশ অফিসার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছিলেন তিনি। বাংলাদেশ পুলিশের বড়কর্তারাও প্রতিবাদ করে সামাজিক মাধ্যমে পোস্ট দিয়েছিলেন এই চরিত্র নির্মাণের বিরুদ্ধে। পরে তার ভাবমূর্তি কি বদলেছিল?

পৃথিবী তখন করোনার দ্বিতীয় ধাক্কা সামলাতে ব্যস্ত। ঢাকা মহানগরের এক রাতের গল্প নিয়ে বানানো হয় সিরিজ ‘মহানগর’। ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে মুক্তির পর রীতিমতো হইচই ফেলে দেয় সিরিজটি। বানিয়েছিলেন আশফাক নিপুণ। এখন পর্যন্ত সিরিজের দুটি কিস্তি মুক্তি পেয়েছে। সিরিজের জন্য প্রশংসা, সম্মাননা দুই পেয়েছেন নির্মাতা। আর ওসি হারুন চরিত্রে অনবদ্য অভিনয় করে নতুন করে চমকে দিয়েছিলেন মোশাররফ করিম।

‘ওসি হারুন’-এর কীর্তি এবার টাকা ছাড়াই দেখা যাবে। আগামী ৩০ আগস্ট থেকে হইচই অ্যাপে ঢুকলেই ‘মহানগর’-এর প্রথম সিজন দেখা যাবে ফ্রি। লাগবে না কোনো সাবস্ক্রিপশন বা রেজিস্ট্রেশন। সেই সাথে হইচই বাংলাদেশের ইউটিউব চ্যানেলেও দেখা যাবে ‘মহানগর’-এর প্রথম কিস্তির একটি পর্ব, জানিয়েছে হইচই বাংলাদেশ।

‘মহানগর’ প্রসঙ্গে আশফাক নিপুণ বলেন, ‘যখন মহানগর নির্মাণ করছিলাম, ভাবিনি যে সিরিজটি এত জনপ্রিয় হবে। দুই বাংলার দর্শকই এটি উপভোগ করেছেন। কিন্তু এটি নির্মাণের পর আমাকে বেশ সমস্যায়ও পড়তে হয়েছিল। যা নিয়ে আমি কখনও মিডিয়ায় কথা বলিনি। বলবো, অন্য কোনো সময়। আপাতত সুখবরটি দিতে পেরে ভালো লাগছে যে, যে কোনো স্থান থেকে হইচইয়ে গিয়ে মহানগর ফ্রি দেখা যাবে। যারা এখনও দেখেননি, তাদের স্বাগত জানাচ্ছি ওসি হারুনের জগতে।’

‘মহানগর’-এর প্রথম সিজনে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, খাইরুল বাসার প্রমুখ।

এলএ/আরএমডি/জিকেএস

আরও পড়ুন