ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এখন সিনেমা নয়, দেশের কাজে নামা যায় কি না ভাবছি: মিশা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ২৬ আগস্ট ২০২৪

দুর্যোগকালে দেশে নেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে শিগগিরই দেশে ফিরবেন তিনি। তবে সর্বোচ্চ সাধ্য নিয়ে সমিতিকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন এই অভিনেতা। জানা গেছে, এরই মধ্যে ত্রাণ কার্যক্রম নিয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল ব্যক্তি উদ্যোগে ত্রাণ কার্যক্রম শুরু করেছেন।

যুক্তরাষ্ট্রে থেকে মিশা সওদাগর জাগো নিউজকে বলেন, আমি চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে এসেছি। আশা করছি, সামনের মাসের শুরুতেই দেশে ফিরতে পারবো। শিল্পী সমিতির পক্ষ থেকে সর্বোচ্চ সাধ্য নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াবো আমরা। সেরকম একটা ব্যবস্থা করছি। শিল্পী ও প্রযোজকদের সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছেন, আমাদের পাশে থাকবেন। আমাদের শিল্পীরা এরই মধ্যে নিজ উদ্যোগে সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। তাদের অনেকের সঙ্গে কথা হচ্ছে।

এখন সিনেমা নয়, দেশের কাজে নামা যায় কি না ভাবছি: মিশা

আরও পড়ুন:

ঢালিউডের অনেক তারকা কাজ শুরু করেছেন। অনেকে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন। তিনি নতুন কোনো কাজে যুক্ত হচ্ছেন কি না জানতে চেয়েছিল জাগো নিউজ। মিশা সওদাগর বলেন, ‘এই মুহূর্তে কাজের কথা বলতে ভালো লাগছে না। অনেকগুলো কাজের কথা হয়ে আছে। কিন্তু সিনেমা নয়, বরং দেশের কোনো কাজে নিজেকে লাগানো যায় কি না, সেটা ভাবছি। দেশ স্বাভাবিক হলে সিনেমার কাজে ফিরবো, নয়তো ফিরবো না। আগে দেশ, দেশের মানুষ, তারপর সিনেমা।’

এখন সিনেমা নয়, দেশের কাজে নামা যায় কি না ভাবছি: মিশা

তিন দশকের বেশি সময় ধরে বড় পর্দার জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। এ পর্যন্ত প্রায় সাত শতাধিক সিনেমায় অভিনয় করে রীতিমতো রেকর্ড গড়েছেন তিনি। এখনো প্রতিনিয়ত নিজের সঙ্গেই প্রতিযোগিতা করে যাচ্ছেন তিনি। বলা চলে, তার বিকল্প খলনায়ক এখনও গড়ে তুলতে পারেনি ঢালিউড। এরই মধ্যে চলচ্চিত্রের শিল্পীদের সমিতির নির্বাচিত সভাপতি হয়েছেন তিনি।

এমআই/আরএমডি/এএসএম

আরও পড়ুন