ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এখন কেমন আছেন ভিক্টর ব্যানার্জি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:২৪ পিএম, ১৮ আগস্ট ২০২৪

টালিউডের বর্ষীয়ান অভিনেতা ভিক্টর ব্যানার্জি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ভারতের বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, বুধবার এ অভিনেতাকে উত্তরাখণ্ডের মুসৌরির এক হাসপাতালে ভর্তি করানো হয়।

ভিক্টর ব্যানার্জির পরিবারিক জানা সূত্রে গেছে, অভিনেতা বুকে ব্যথা অনুভব করেন। তারপর তাকে হাসপাতালে আইসিইউতে রাখার নির্দেশ দেন চিকিৎসকেরা। চিকিৎসকদের আশঙ্কা ছিল, অভিনেতা হৃদরোগে আক্রান্ত হয়েছেন। সাময়িকভাবে অভিনেতার রক্তচাপ কমে গিয়েছিল।

তবে প্রাথমিক পরীক্ষার পর অভিনেতা ভিক্টর ব্যানার্জি সুস্থ আছেন বলেই হাসপাতাল সূত্রে বলছে। আইসিইউ থেকে পরে তাকে জেনারেল ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়। শনিবার (১৭ আগস্ট) ভিক্টর ব্যানার্জি হাসপাতাল থেকে বাড়িতে আসেন। তিনি এখন সম্পূর্ণ সুস্থ। অভিনেতার ম্যানেজার জানিয়েছেন, এ মুহূর্তে ভিক্টর দেহরাদূনে রয়েছেন।

প্রখ্যাত অভিনেতা ভিক্টর ব্যানার্জি সত্যজিৎ রায়ের একাধিক সিনেমায় অভিনয় করেছেন। বিদেশি অনেক সিনেমাতেও তাকে অভিনয় করতে দেখা গেছে। দীর্ঘদিন বিরতির পর গত বছর ‘রক্তবীজ’ সিনেমার মাধ্যমে আবারও দর্শকের সামনে আসেন। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় নির্মিত এ সিনেমায় তার ব্যাপক প্রশংসিত হয়েছে।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন