ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আন্দোলনের মাঠে ছেলেরা, বাবা ডিপজল ছিলেন অসুস্থ

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ১৭ আগস্ট ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে অসুস্থ ছিলেন খলনায়ক ডিপজল। তার দুই ছেলে শাদমান মনোয়ার অমি ও সামির মনোয়ার ছিলেন আন্দোলনের মাঠে। আজ এক ভিডিওবার্তায় সেই দাবি করে ডিপজল বলেন, দেশবাসীর পাশে থাকবেন তিনিও।

আজ (১৭ আগস্ট) শনিবার ফেসবুকে ভিডিওবার্তায় ডিপজল বলেন, ‘যে যেখানে আছেন, খুব খারাপ দিন গেছে। বিগত কয়েকটা দিন অনেকটা খারাপ ছিল। এখন ইনশাআল্লাহ ভালো অবস্থায় আছে। ছাত্র-ছাত্রীরা যে যেখানে মারা গেছে, বিষয়টি অনেক বেদনার। আমার দুই ছেলেও আপনাদের পাশে ছিল। আমি বলেছি, তোমারা যাও, কোনো অসুবিধা নাই। যদি মরণ থাকে, থাকবে। হয়তো আপনরা চেনন না ওদের। আমি মাঝখানে অসুস্থ ছিলাম, চোখে সমস্যা ছিল। এখন ভালোর দিকে, আপনাদের দোয়ায়। আপনারা যে যেখানে থাকেন, ভালো থাকবেন। দেশের জন্য কাজ করেন, দেশকে অবশ্যই ভালোবাসবেন। আপানাদের পাশে আমি আছি, থাকবো।’

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ডিপজলের একটি ব্যানার মানুষের নজরে এসেছিল। সেখানে দেখা যায় হিন্দু সম্প্রদায়ের কোনো এক মন্দিরের নিরাপত্তার দায়িত্ব নিয়েছেন তিনি। সংখ্যালঘুদের টার্গেট করে দেশের বিভিন্ন স্থানে বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান ও উপাসনালয়ে ভাঙচুরের ঘটনার কথা শোনা গিয়েছিল। এমন অপচেষ্টা সর্বাত্মকভাবে রুখে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন এই অভিনেতা। সে প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘সংখ্যালঘুদের জান-মাল রক্ষায় আমার এলাকার বাসিন্দারা অতন্দ্র প্রহরী হয়ে কাজ করছেন। রাত জেগে মন্দির পাহারা দিচ্ছেন। দেশের ধর্মীয় সম্প্রীতির সংস্কৃতি কোনোভাবেই নষ্ট করা যাবে না।’

আন্দোলনের মাঠে ছেলেরা, বাবা ডিপজল ছিলেন অসুস্থ

আগামী ২৩ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ডিপজলের নতুন সিনেমা ‘অমানুষ হলো মানুষ’। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট দিয়ে ছবি মুক্তির খবরটি নিশ্চিত করেছেন অভিনেতা ও প্রযোজক ডিপজল। একটি পোস্টার শেয়ার করে তিনি লেখেন, ২৩ আগস্ট সারাদেশে মুক্তি পাচ্ছে ‘অমানুষ হলো মানুষ’। সিনেমাটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। ডিপজল ছাড়াও এতে অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌ খান, বড়দা মিঠু প্রমুখ।

আন্দোলনের মাঠে ছেলেরা, বাবা ডিপজল ছিলেন অসুস্থ

২০২১ সালের জানুয়ারি মাসে শুরু হয় ‘অমানুষ হলো মানুষ’র শুটিং। তখন সর্বত্র করোনাভাইরাসের প্রকোপ চলছিল। সেসময় অল্প বাজেটে একাধিক সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন মনোয়ার হোসেন ডিপজল। সেগুলোর একটি ‘অমানুষ হলো মানুষ’।

এমআই/আরএমডি/জেআইএম

আরও পড়ুন