ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আইনি ব্যবস্থা নেবেন পূজা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৩৯ পিএম, ১৬ আগস্ট ২০২৪

অনলাইনে জুয়ার কারবার পেজেই অভিনেত্রী পূজা চেরি নাম ব্যবহার করে চলছে বিজ্ঞাপন। এমনটি দাবি করে আইনি ব্যবস্থা নেবেন বলে তার ফেসবুক পেজ থেকে পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। একই সঙ্গে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের নজরে এলে বিষয়টি সম্পর্কে সাবধানে থাকতে বলেছেন পূজা।

আইনি ব্যবস্থা নিবেন পূজা

একটি ফেসবুক পোস্টে পূজা চেরি লিখেছেন, ‘কতিপয় কিছু অসাধু পেজ থেকে আমার ছবি ব্যবহার করে অনলাইন জুয়া বা গেইমিং অ্যাপ প্রোমোশন করছে। যার সঙ্গে আমি ব্যক্তিগতভাবে যুক্ত কিংবা অবগত নই। সুতরাং আমি খুব শীঘ্রই আইনি ব্যবস্থা নেবো। আপনারা কেউ প্রতারিত হলে সেটার সঙ্গে আমি দায়ী থাকবো না, ধন্যবাদ।’

পূজার এই বেকায়দায় পড়া নিয়ে সোচ্চার হয়েছেন ভক্তকুলও। তাকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছেন তারা। বলে রাখা ভালো, বাংলাদেশের সংবিধান ও আইনে জুয়া খেলা নিষিদ্ধ। এছাড়া জুয়ার বিজ্ঞাপন কিংবা প্রচারণায় জড়িত থাকাও এক ধরনের অপরাধ। অথচ অনেক তারকাকেই নিষিদ্ধ অনলাইন জুয়া কোম্পানির প্রচারণায় দেখা গেছে।

আইনি ব্যবস্থা নিবেন পূজা

জাজ মাল্টিমিডিয়া দিয়ে চিত্রনায়িকা পূজা চেরির অভিষেক হয় ঢালিউডে। মাত্র ছয় বছরের অভিনয়জীবনে পূজা চেরি অভিনীত ডজনখানেক চলচ্চিত্র মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে আরও একাধিক চলচ্চিত্র।

এমআই/জিকেএস