ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মারা গেছেন মোস্তফা সরয়ার ফারুকীর ‘হক চাচা’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:২৮ পিএম, ১৫ আগস্ট ২০২৪

চলচ্চিত্রকার মোস্তফা সরয়ার ফারুকীর ‘৪২০’ সিরিজের অন্যতম অভিনেতা সৈয়দ গোলাম সারোয়ার মারা গেছেন। আজ (১৫ আগস্ট) বৃহস্পতিবার ভোর ৬টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৭ বছর।

‘৪২০’ সিরিজে গোলাম সারোয়ারের চরিত্রটির নাম ছিল ‘হক চাচা’। এই নামেই তিনি পরিচিতি পেয়েছিলেন। পরে তিনি বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছিলেন। অসুস্থ হয়ে পড়লে তার শারীরিক অবস্থার খবর ফেসবুকে জানাতেন অভিনেতার ছোট ছেলে বাবু। আজ তার মৃত্যুর খবরটিও বাবার ফেসবুক থেকে নিজেই পোস্ট করেছেন ছেলে।

মারা গেছেন মোস্তফা সরয়ার ফারুকীর ‘হক চাচা’সৈয়দ গোলাম সারোয়ার। ছবি: ফেসবুক থেকে

গত ৩০ জুন বাবু জানান, আব্বার অসম্পূর্ণ চিকিৎসা নিয়ে বাড়ি ফিরতে হলো। অবস্থা যে রকমই হোক ‘আলহামদুলিল্লাহ’ বলতে হবে। আল্লাহর কাছে শুকরিয়া। যে পরিস্থিতি নিয়ে এসেছিলাম, এখন তার থেকে একটু ভালো আছেন। বেশ কিছু রোগ বাসা বেঁধেছিল। এত কষ্ট নিয়ে বাসায় ছিলেন কীভাবে আল্লাহ ভালো জানেন। হসপিটালে এসে জানতে পারি ফুসফুসে ইনফেকশন হয়েছে। সেই সাথে ব্রেনে ছোট একটা স্টোক হয়েছিল। তারপর পিত্তথলিতে পাথর, হার্টবিট কমে যাওয়ায় হার্ট ফেলের দিকে যাচ্ছিল। কার্ডিওলজি বিভাগ থেকে সার্জারি বিভাগে রেফার করার কথা ছিল। আজ সপ্তম দিনে চিকিৎসা শেষে ডক্টর বলল ওনার হার্টের উন্নতি না হলে সার্জারি করা সম্ভব নয়। গলব্লাডারের সার্জারি করতে হবে, সেজন্য বাসায় চলে যান। কিছুদিন পর একটু সুস্থ হলে নিয়ে আসেন। সরকারি হসপিটাল, ডাক্তারের ওপরে বলার কিছু নেই। দোয়া রাখবেন।

অভিনেতা মুসাফির সৈয়দ জানান আজ বাদ আসর জানাজা শেষে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কবিতরপাড়া গোরস্থানে অভিনেতা সৈয়দ গোলাম সারোয়ারের দাফন সম্পন্ন হয়েছে। তার জন্ম ১৯৪৭ সালের ১৫ আগস্ট। আজ ছিল তার জন্মদিন। তাকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘চলিতেসে সার্কাস’ ধারাবাহিকে।

আরও পড়ুন:

আরএমডি