ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দেশ ছেড়েছেন ববিতা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:০৭ পিএম, ১১ আগস্ট ২০২৪

অবশেষে দেশ ছাড়লেন চিত্রনায়িকা ববিতাও। বছরের একটা বড় সময় এই অভিনেত্রী থাকেন উত্তর আমেরিকার দেশ কানাডায়। কিছুটা সময় এসে বেরিয়ে যান বাংলাদেশে। এবার আরো আগে দেশ ছাড়ার কথা ছিল এই অভিনেত্রীর। কিন্তু নানা কারণে দেশ থেকে বের হওয়ার সুযোগ পাননি ববিতা।

জুলাই মাসে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে করোনায় আক্রান্ত হয়েছিলেন ববিতা। এ কারণে কানাডায় ছেলের কাছে ফেরা হয়নি তার। করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। তাই কানাডা ফেরার টিকিটও বাতিল করতে হয়েছে তাকে। সুস্থ হওয়ার পর কিছুদিন বাড়িতে বিশ্রাম নেন এই অভিনেত্রী। অবশেষে গত ৯ আগস্ট দিবাগত রাতে কানাডার উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

এ সময়ে কেন তিনি দেশ ছাড়লেন, ঢালিউড অভিনেত্রী ববিতা গণমাধ্যমে জানিয়েছেন সেকথা। তিনি বলেছেন, ‘ছেলের কাছে যাওয়ার জন্য মনটা অস্থির হয়ে ছিল। সুস্থ হওয়ার পর তাই দেরি করিনি। কানাডার উদ্দেশে রওনা হলাম। সবার কাছে দোয়া চাই, আল্লাহ যেন সুস্থ রাখেন, ভালো রাখেন।’

ববিতার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকার খবর গণমাধ্যমকে জানিয়েছেন বোন চম্পা। তিনি জানিয়েছিলেন, শরীরে ব্যথা অনুভব করছিলেন ববিতা। সন্দেহ হলে করোনা টেস্ট করে জানা যায়, তার করোনা পজিটিভ। চিকিৎসকের পরামর্শে গত ১৮ জুলাই তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চার দিন হাসপাতালে ছিলেন তিনি। করোনা নেগেটিভ হলে চিকিৎসকের পরামর্শে বাসায় ফিরেছেন অভিনেত্রী।

এর আগেও করোনায় আক্রান্ত হয়েছিলেন ববিতা। তবে এবার একটু বেশি কষ্ট পেয়েছেন তিনি, জানিয়েছেন বোন চম্পা। ববিতার ছেলে অনিক বেশ কয়েক বছর ধরে কানাডা প্রবাসী। পড়াশোনা শেষে সেখানেই চাকরি করছেন তিনি। ছেলের সঙ্গে সময় কাটাতে বছরের একটা নির্দিষ্ট সময় সেখানে থাকেন ববিতা। এর মধ্যে তার কানাডায় যাওয়ার কথা ছিল। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় শেষ মুহূর্তে টিকিট বাতিল করতে হয়েছে তাকে।

এমআই/আরএমডি/এমএস

আরও পড়ুন