ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পারভীন ববির চরিত্রে তৃপ্তি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ০৮ আগস্ট ২০২৪

রথী-মহারথী থেকে স্বাধীনতা সংগ্রামী বীর, খেলার দুনিয়ার তারকাদের নিয়ে ছবি তৈরি করেছেন বলিউডের পরিচালকরা। তালিকায় রয়েছেন সফল অভিনেতা-অভিনেত্রীদের জীবনকাহিনিও। এবার আসছে বলিউডের প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী পারভীন ববির জীবনীচিত্র।

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে খবরটি। পারভীন ববির কর্মজীবন ও ব্যক্তিগত জীবন দুই-ই আলোচিত। অভিনয় প্রতিভায় দর্শকের মন জিতে নিয়েছিলেন তিনি। তার রূপের ছটায় ঘায়েল হয়েছে ভক্তহৃদয়। অন্যদিকে মহেশ ভাটের সঙ্গে পারভীনের সম্পর্ক, তার অকাল প্রয়াণ সব ঘটনাই ঝড় তুলেছিল টিনসেল টাউনে। সেই পারভীন ববি আবার ফিরছেন রুপালি পর্দায়, চরিত্র হয়ে।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে পারভীন ববির এই চরিত্রে দেখা যাবে বলিউডের বর্তমান সেনশেসন তৃপ্তি দিমরিকে। ‌‘অ্যানিমেল’ দিয়ে তারুণ্যের নতুন ক্র্যাশে পরিণত হয়েছেন তিনি। ‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’, ‘ব্যাড নিউজ’-এর মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। তবে ‘অ্যানিমেল’-এ রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন তিনি।

ববির জীবনীচিত্র নিয়ে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। তৃপ্তির পক্ষ থেকেও স্পষ্ট করে কিছু জানানো হয়নি। তবে পারভীন ববির জীবনীচিত্র নির্মাণের বিষয়টি জানাজানি হওয়ায় বেশ খুশি সিনেপ্রেমীরা।

তৃপ্তির ঝুলিতে রয়েছে বেশ কিছু ছবি। রণবীরের সঙ্গে আবারও তাকে দেখা যাবে ‘অ্যানিমেল’-এর সিক্যুয়েল ‘অ্যানিমেল পার্ক’-এ। এছাড়া কার্তিকের সঙ্গে ‘ভুলভুলাইয়া-৩’ ছবিতেও কাজ করছেন তৃপ্তি। ধর্ম প্রোডাকশনের ‘‌ধড়ক-২’ সিনেমায় তাকে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে।

এলএ/আরএমডি/জিকেএস

আরও পড়ুন