ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পরিচ্ছন্নকর্মে রাস্তায় নামতে চান ব্যাচেলর পয়েন্টের ইভা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ০৭ আগস্ট ২০২৪

পরিচ্ছন্নকর্মী বা ট্রাফিক পুলিশ না হয়েও রাস্তার ময়লা পরিস্কার করছেন শিক্ষার্থীরা। কেউ সড়কের মাঝখানে দাঁড়িয়ে যানবাহন নিয়ন্ত্রণ করছেন। তাদের এসব কার্যক্রমে অনুপ্রেরণা দিতে পরিচ্ছন্নতাকর্মে যোগ দেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর ইভা চরিত্রের অভিনেত্রী পারসা ইভানা।

জাগো নিউজকে পারসা বলেন, ‘আজ আমি রাস্তায় নামতে চেয়েছিলাম। তাই ফেসবুকে পোস্ট দিয়েছিলাম। তবে খোঁজ-খবর নিয়ে জানতে পেরেছি, আজকের মতো কাজ শেষ। কয়েকটা গ্রুপের সঙ্গে কথা হয়েছে। তারা কাল আবার রাস্তায় নামবে। তাদের সঙ্গে আমি কাজে হাত দেবো।

নতুন কাজে কবে যোগ দিচ্ছেন? জানতে চাইলে পারসা বলেন, ‘আপাতত শুটিং বন্ধ আছে। বেশ কয়েকটা কাজের কথা হয়ে আছে।’ সিনেমার ব্যাপারে কারও সঙ্গে কথা হয়েছে কি না জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘গল্প নিয়ে যোগাযোগ করেছিলেন অনেকে। কিন্তু সেগুলোর মধ্যে আমার সঙ্গে মিলছে না। তাই কাজে যুক্ত হচ্ছি না। তবে ঠিকঠাক কোনো গল্প পেলে কাজ করবো।’

নৃত্যশিল্পী প্রশিক্ষণ নিয়েছিলেন পারসা। ক্লাসিক্যাল নৃত্যে জাতীয় পর্যায়ে পুরস্কারও পেয়েছেন। আবার নাচভিত্তিক একটি টিভি রিয়্যালিটি শোয়ে হয়েছিলেন চ্যাম্পিয়ন। কিন্তু পরিচিতি পেয়েছেন অভিনয়শিল্পী হিসেবে। দর্শক এখন তাকে চেনেন ‘ব্যাচেলর পয়েন্ট’-এর ইভা হিসেবে।

এমআই/আরএমডি/জিকেএস