ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রভা ক্ষেপেছেন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ০৪ আগস্ট ২০২৪

শুরু থেকেই কোটা সংস্কার আন্দোলন নিয়ে সরব ছিলেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কিন্তু এবার তিনি ক্ষেপেছেন। সুবিধাবাদী, স্বার্থপর বলে কটাক্ষ করেছেন একটি পক্ষকে।

ফেসবুকে প্রভার লিখেছেন, ‌‘দেশে চলমান কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে যারা এখনও চুপ করে আছেন, তাদের অনেকটাই কাওয়ার্ড বলতে পারেন।’ নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রভা আরও লিখেছেন, যারা অন্যায় দেখে চুপ আছে, তাদের আপনি এক ধরনের কাওয়ার্ড বলতে পারেন। যারা স্টুডেন্টদের বিপক্ষে কথা বলছে, তাদেরকে চিনে রাখুন।

এসব মানুষদের থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘এরা সুবিধাবাদী, স্বার্থপর এবং নিম্নমানের মানুষ। এদের কখনো বিশ্বাস করবেন না। নিজের স্বার্থে এরা মানুষের ক্ষতি করতে দ্বিতীয়বার চিন্তা করবে না।’

২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে বিনোদন অঙ্গনে ক্যারিয়ার শুরু করেন প্রভা। বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন। এরপরে বহু নাটকে অভিনয় করেন প্রভা।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরত শিক্ষার্থীদের ৯ দফা দাবির সাথে সংহতি প্রকাশ করেছে ‘দৃশ্যমাধ্যম শিল্পীসমাজ’। গত ১ আগস্ট সকাল থেকে ফার্মগেটে অবস্থান নেন চলচ্চিত্র, আলোকচিত্র, থিয়েটার, গণমাধ্যমসহ দৃশ্যমাধ্যমের বিভিন্ন শাখার শিল্পী ও কর্মীরা। সেই দলে ছিলেন আজাদ আবুল কালাম, মোশাররফ করিম, আজমেরী হক বাঁধন, সিয়াম আহমেদসহ আরও অনেক শিল্পী ও কলাকুশলী।

গতকাল শনিবার ধানমন্ডির রবীন্দ্র সরোবরে সংহতি জানাতে এসেছিলেন কণ্ঠশিল্পীরা। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে সোচ্চার হয়ে ছাত্রদের পক্ষে নিজেদের অবস্থান জানান দিয়েছেন অনেক তারকা।

আরএমডি/এমএমএফ/এমআরএম