ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মমতার হস্তক্ষেপে সচল টালিগঞ্জ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:১০ পিএম, ৩১ জুলাই ২০২৪

বুধবার (৩১ জুলাই) সকাল থেকে অচলাবস্থা কাটিয়ে আবারও চেনা ছন্দে ফিরেছে টালিউড। টেকনিশিয়ান, অভিনেতা, অভিনেত্রীদের নিয়ে পুনরায় সেখানে শোনা গেল লাইট, ক্য়ামেরা, অ্যাকশন শব্দ।

 

সকাল থেকেই স্টুডিওপাড়ার বিভিন্ন ফ্লোরজুড়ে শুরু হয়েছে সিরিয়াল, ওটিটির শুটিং। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর হস্তক্ষেপে টালিগঞ্জের স্টুডিওপাড়ায় শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছে ‘সংবাদ প্রতিদিন’।

 

সকাল সকাল ভারতলক্ষ্মী স্টুডিওতে পৌঁছে কালার্স বাংলার একটি ধারাবাহিকের শুটিংয়ে অংশ নেন অভিনেতা কাঞ্চন মল্লিক। অন্যদিকে শুটিং হয়েছে ‘ফুলকি’র। টেকনিশিয়ানস স্টুডিও শুটিং চলছে ধারাবাহিক জি-বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ ধারাবাহিকের। এদিন জি-বাংলার সারেগামাপা রিয়েলিটি শোয়েরও শুটিং হবে।

 

মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি হস্তক্ষেপে শেষমেশ, ফেডারেশন বনাম পরিচালকদের সমস্যার সমাধান হয়েছে। পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের উপর নিষেধাজ্ঞা নিয়ে যে চরম জটিলতা তৈরি হয়েছিল, তাতে ইতি টানলেন মুখ্যমন্ত্রী নিজেই। তিনি নির্দেশ দেন, ‘কাউকে ব্যান করা যাবে না।’

 

মঙ্গলবার সন্ধ্যার দিকে স্টুডিওপাড়ায় সংবাদমাধ্যমকে দেব জানান, এরপর থেকে ইন্ডাস্ট্রিতে কাউকে নিষিদ্ধ ঘোষণা করা যাবে না, এমনটাই জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। তবে মুখ্যমন্ত্রী বলেছেন, ‘কেউ কোনো ভুল করলে তাকে ক্ষতিপূরণ দিতে হবে। পরিচালকদের পক্ষে গৌতম ঘোষ জানান, শুটিং নিয়ে ফেডারেশনের চালু থাকা নিয়মে পরিবর্তন আনা হচ্ছে। একটা কমিটি তৈরি করে ফেডারেশনের নিয়ম সংক্রান্ত বিষয়গুলো পর্যালোচনা করা হবে।’ সেই কমিটির রিপোর্টের উপর ভিত্তি করে নতুন নিয়ম নভেম্বর থেকে চালু করার কথাও বলেছেন মমতা।

 

মঙ্গলবার বিকেলের দিকে নবান্নে পৌঁছে এক বিশেষ বৈঠকে মুখ্যমন্ত্রীর সঙ্গে বসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়, দেব ও গৌতম ঘোষ। যেখানে উপস্থিত ছিলেন অরূপ বিশ্বাসও। সেই বৈঠকের পরেই এমন নির্দেশ মুখ্যমন্ত্রীর।

এমআই/এমএমএফ/জিকেএস