ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সেন্সর ছাড়পত্র পেলো আয়নাবাজি, আগস্টে মুক্তি

প্রকাশিত: ০৪:১৭ পিএম, ২৭ এপ্রিল ২০১৬

জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজা পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘আয়নাবাজি’। ছবিটির ট্রেলার কিছুদিন আগে প্রকাশ পেয়েছে এবং সেটি আলোচনায় এসেছে। একইসঙ্গে সেখানে ‘আয়না’ নাম নিয়ে বৈচিত্রময় চরিত্রে হাজির হয়ে রীতিমতো হৈ চৈ ফেলে দিয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

নতুন খবর হচ্ছে, বুধবার সন্ধ্যায় ছবিটি লাভ করেছে সেন্সর ছাড়পত্র। নির্মাতা অমিতাভ রেজা জাগো নিউজকে বলেন, আয়নাবাজি ছবিটি সেন্সর সনদের পাশাপাশি সেখানে প্রশংসিতও হয়েছে। মোটামুটি কাটাকুটি ছাড়াই ছবিটি সেন্সর সনদ লাভ করেছে।

জনপ্রিয় এই বিজ্ঞাপন নির্মাতা আরো বলেন, ‘আয়নাবাজি ছবিটি আগামী আগস্ট মাসে মুক্তি পাবে এটি চূড়ান্ত। তবে আগস্টের কোন দিন মুক্তি পাবে সেটি এখনো চূড়ান্ত হয়নি। আগামী সপ্তাহে এ বিষয়ে জানানো হবে।’


ছবিতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন নাবিলা। এছাড়া আরো অভিনয় করছেন পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ।

আয়নাবাজি ছবির চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন এবং প্রযোজনায় করেছে কনটেন্ট ম্যাটার্স। এ ছবিটির জন্য বিভিন্ন গান তৈরি করেছেন অর্ণব, হাবিব ওয়াহিদ, ফুয়াদ আল মুক্তাদির ও চিরকুট ব্যান্ড।

এদিকে, জানা গেল আরো একটি খুশির খবর। ‘আয়নাবাজি’ ছবিটি আগামী ১১ মে থেকে শুরু হওয়া কান উৎসবের ৬৯ তম আসরে মার্শে দু ফিল্ম বিভাগে প্রদর্শিত হবে। সেদিক থেকে বলা যায়, মুক্তির আগেই দেশের গণ্ডি পেরিয়ে আয়নাবাজি ছবিটির জয়জয়কার ঘটতে যাচ্ছে।


এনই/বিএ  

আরও পড়ুন