ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অনন্ত-রাধিকার রিসেপশন

রাজকীয় আপ্যায়নে মুগ্ধ যশ-নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ১৫ জুলাই ২০২৪

অনন্ত-রাধিকার আলোচিত বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ, তবে এখনো সংবাদের শিরোনাম হচ্ছে এই বিয়ের বিভিন্ন বিষয়। হচ্ছে বিভিন্ন ধরনের আলোচনা। শুধু ভারত নয়, বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এ বিয়েতে এসেছেন খ্যাতিমান ব্যক্তিরা। গত ১২ জুলাই অনন্ত-রাধিকার বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন।

জমকালো আয়োজনের তিন দিনব্যাপী এ বিয়ের অনুষ্ঠান সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। রাজকীয় এ বিয়েতে আমন্ত্রণ পেয়ে ছুটে যান টালিউড তারকা যশ-নুসরাত। এমন মহাআয়োজনের বিয়ে থেকে যে কেউ একরাশ মুগ্ধতা নিয়ে ফিরবেন-এমনটাই স্বাভাবিক। এ জুটির বেলায়ও হয়েছে তাই।

আরও পড়ুন:

অনন্ত-রাধিকার রাজকীয় বিয়ের অনুষ্ঠানে হাজির হতে পারার অনুভূতি যে একটু আলাদা হবে, যা বলার অপেক্ষা রাখে না। যারা এ বিয়েতে উপস্থিত ছিলেন তাদের প্রত্যেকের ভাষ্য থেকে এসব অসাধারণ অনুভূতির কথা জানা গেছে।

 
 
 
View this post on Instagram

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

এ অনুষ্ঠান থেকে ফিরে ভীষণ উচ্ছ্বসিত যশ-নুসরাত। রিসেপশনের অনুষ্ঠানের জন্য তিনি ফ্যাশন ডিজাইনার এষা শেঠি তিরানির পোশাক পরেছিলেন। অন্যদিকে কোমল অ্যান্ড রাতুল সুদ লেবেলের নীল শেরওয়ানিতে যশ দাশগুপ্তকে দেখা যায়। জুটিকে দেখে চিত্র সাংবাদিকরাও দৃশ্য ধারণের সুযোগ হাতছাড়া করেননি। যশ-নুসরাতের জন্য অনন্ত-রাধিকার রিসেপশনের অনুষ্ঠান স্মরণীয় হয়ে রইলো।

 
 
 
View this post on Instagram

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

অনুষ্ঠানে যোগ দিয়ে আম্বানিদের আতিথেয়তায় মুগ্ধ যশ-নুসরাত। টালিউডের জুটির ভাষ্য, ‘অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পেরে আমরা খুশি। অসংখ্য ধন্যবাদ আম্বানি পরিবারকে এমন উষ্ণ অভ্যর্থনা এবং আতিথেয়তার জন্য।’ অনন্ত-রাধিকার রিসেপশনের টালিউডের তারকাদেরও ঝলমলে উপস্থিতি নজর কেড়েছে সবার।

বিয়ের দিন অনন্ত-রাধিকাকে আশীর্বাদ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বধূবরণের অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আশীর্বাদ করেছেন।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন