ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিশ্বাসঘাতকতার গল্পে কলকাতার শ্রীলেখা, ঢাকার সিফাত

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ১৩ জুলাই ২০২৪

গল্পটা কি সফল উদ্যোক্তা অনামিকা আর স্ট্যান্ডআপ কমেডিয়ান পিকের প্রেমের গল্প? ‘না, বিশ্বাসঘাতকতার’, ছোট্ট করে জবাবটা দিয়েছেন পিকের ভূমিকায় অভিনয় করা ঢাকার সিফাত। তরুণ এই অভিনেতাকে দেখা গিয়েছিল শিরোনামহীন ব্যান্ডের সংগীতচিত্রে। এবার তাকে দেখা যাবে বয়জ্যেষ্ঠ অভিনেত্রী শ্রীলেখার তরুণ প্রেমিকের ভূমিকায়। আগামী সপ্তাহে ঢাকায় মুক্তি পাচ্ছে কলকাতায় বানানো সিনেমা ‘কলকাতা ডায়েরিজ’।

সাবেক স্বামী জেলে। সংগ্রাম করে একদিন সাফল্যের মুখ দেখেন অনামিকা। তারই প্রতিষ্ঠানের তরুণ কর্মী শর্মির মাধ্যমে পরিচিত হন পিকের সঙ্গে। বাংলাদেশ থেকে কমেডি অনুষ্ঠান করতে কলকাতায় যান পিকে। তার সঙ্গে অনামিকার আলাপ গড়ায় অন্যরকম এক সম্পর্কের পথে। ছোট বোনের মতো সহকর্মী শর্মির বন্ধুকে নিজের দিকে টানতে তাকেন তিনি। সেসময় জেল থেকে ছাড়া পান সাবেক স্বামী। শেষ পর্যন্ত কী হয়, সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে আগামী বৃহস্পতিবার (১৮ জুলাই) পর্যন্ত। এতে অভিনয় করেছেন ঢাকার ছেলে সিফাত আমিন শুভ, কলকাতার শ্রীলেখা মিত্র ও দর্শনা বণিক।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র বলেন, ‘আমাদের তিনজনের অনস্ক্রিন-অফস্ক্রিন একটা কেমিস্ট্রি হয়েছে। কাজটা করে ভালোই লেগেছে। তবে কতটা ভালো করতে পারলাম, সেটা দর্শক ভালো বলতে পারবেন।’ দর্শনা বণিক বললেন, ‘এই ওয়েব ফিল্মে অভিনয় করতে গিয়ে একটা আলাদা রকম অভিজ্ঞতা হয়েছে আমার। গল্পটা বাংলাদেশে লেখা হয়েছে, কিন্তু শুটিং পুরোটা হয়েছে কলকাতায়। আজকের দিনের শহরের একটা গল্প। আমি যে চরিত্রটা প্লে করেছি, সে রকম চরিত্র প্রচুর আছে আমাদের আশপাশে। গল্পটির সঙ্গে দর্শক রিলেট করতে পারবেন। আমার কাজের এক্সপেরিয়েন্স খুবই ভালো ছিল।’

ওয়েব ফিল্ম ‘কলকাতা ডায়েরিজ’-এ আরও অভিনয় করেছেন শান্তিলাল মুখোপাধ্যায়, অভিজিৎ গুহ প্রমুখ। চিত্রনাট্য লিখেছেন খায়রুল বাসার নির্ঝর, পরিচালনা করেছেন রাশেদ রাহা। এটি মুক্তি পাচ্ছে বঙ্গতে।

এমআই/আরএমডি/জেআইএম