ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাকিব খানকে নিয়েই কি অভিষেক হচ্ছে অমির?

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৪৭ এএম, ১১ জুলাই ২০২৪

আলোচিত সিরিজ নির্মাতা কাজল আরেফিন অমি আসছেন চলচ্চিত্র পরিচালনায়। তার নির্মাণে তরুণদের পর্দায় আটকে রেখেছিল ‘ব্যাচেলর’। তুমুল জনপ্রিয়তা পেয়েছে সিরিজটি। ছোটপর্দা এবং ওটিটিতে সাড়া জাগানো বেশ কিছু কাজ করে হাত পাকিয়েছেন এই তরুণ। এবার বড়পর্দায় অভিষেকের জন্য প্রস্তুত অমি।

অভিষেকটা কি ঢালিউড কিং শাকিব খানে রাঙাবেন অমি? বিশ্বস্ত একটি সূত্রে জানা গেছে, ‘তুফান’ মুক্তির আগে বেশ কয়েকবার কথা বলেছেন শাকিব খান ও অমি। ওই সূত্র জানিয়েছে, অমির প্রথম সিনেমায় কাজ করতে চান শাকিব খান। অমিকে নিজ উদ্যোগেই ফোন করেছেন তিনি। ঘটনা যদি সত্যি হয়, তবে ইন্ডাস্ট্রির একজন দায়িত্বপূর্ণ অভিভাবক হিসেবে শাকিবের এই উদ্যোগ প্রশংসার দাবিদার। অন্য একটি সূত্র জানিয়েছে, অমি তার ঘরের অভিনয়শিল্পী ছাড়া কাউকে নিয়ে কাজ করার সাহস পাচ্ছেন না। তবে তার মতো মেধাবী নির্মাতার প্রথম সিনেমায় অভিভাবক হিসেবে সঙ্গে থাকতে চান শাকিব খান।

অনেকগুলো ঘটনা জোড়া দিলে এই গুঞ্জন উড়িয়ে দেওয়া যাবে না। যেমন, সম্প্রতি বিএফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির অফিসে গিয়েছিলেন অমি। তার বেশিরভাগ সিরিজ প্রযোজনা করে বঙ্গ। সেই অনলাইন প্ল্যাটফর্মের চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু ‘দোস্ত দুশমন’ নামে একটি সিনেমা তালিকাভুক্ত করতে চেয়েছিলেন সেখানে। তখনই শোনা গিয়েছিল, সিনেমাটি পরিচালনা করবেন একজন তরুণ পরিচালক, যে ছবিতে অভিনয় করবেন শাকিব খান। তবে পরে দেখা যায় ‘দোস্ত দুশমন’ নামটি আগেই লিপিবদ্ধ করে রেখেছেন নায়ক অনন্ত জলিল। একটি নাম নিয়ে দুপক্ষের মধ্যে টানাপোড়েন সৃষ্টি হলে উদ্যোগটি সেখানেই থমকে যায়।

তবে কাজ থেমে নেই। ‘দোস্ত দুশমন’ ছবিতে শাকিব খানের সঙ্গে অনন্ত জলিলও অভিনয় করবেন, সেটিও উড়িয়ে দেওয়া যায় না। আবার ছবির নাম বদলে নতুন নামেও কাজ শুরু করতে পারেন প্রযোজকরা। এ বিষয়ে বঙ্গর হেড অব কনটেন্ট আলী হায়দার জাগো নিউজকে বলেন, ‘অনেক কিছুই তো আমাদের ভাবনায় আছে। আলোচনার টেবিলে অনেক কথাই হচ্ছে। এ রকম কোনো কিছু হলে মিডিয়াকে আমরা অবশ্যই জানাবো।’

বিষয়টি নিয়ে জানতে কাজল আরেফিন অমিকে ফোন করে সাড়া পাওয়া যায়নি। এমনকি শাকিব খানও এ নিয়ে কোনো কথা বলতে চাননি। এই মুহূর্তে তিনি উদযাপন করছেন ‘তুফান’র দেশীয় সাফল্য। অপেক্ষা করছেন ‘দরদ’র।

অন্যদিকে বঙ্গতে মুক্তি পেয়েছে কাজল আরেফিন অমির নতুন ওয়েব সিরিজ ‘ফিমেল ৪’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, পাভেল, শিমুল, সুমন পাটোয়ারী, শিবলু মৃধা, ইরেশ যাকের, নীলাঞ্জনা নীলা প্রমুখ।

এমআই/আরএমডি/এএসএম