ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবারও ব্যথা পেয়েছেন উর্বশী

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ১০ জুলাই ২০২৪

একটা ছবি করতে গিয়ে বারবার ব্যথা পাচ্ছেন বলিউড তারকা উর্বশী রাউতেলা। দক্ষিণ ভারতের নন্দামুরি বালাকৃষ্ণের নতুন সিনেমা ‘এনবিকে ১০৯’-এর শুটিং করতে গিয়ে আবারও ব্যথা পেয়েছেন তিনি। ভর্তি হয়েছেন হায়দরাবাদের একটি হাসপাতালে। অভিনেত্রীর শারীরিক অবস্থা জানিয়ে একটি বিবৃতি দিয়েছে তার টিম।

জানা গেছে, হায়দরাবাদে চলছিল ‘এনবিকে ১০৯’ সিনেমায় তৃতীয় লটের শুটিং। এ যাত্রায় অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছিলেন উর্বশী। মারপিটের অভিনয় করতে গিয়েই আহত হন তিনি। তার সর্বশেষ অবস্থা নিয়ে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। সামাজিক যোগাযোগমাধ্যমের পেজ-এও কোনো বক্তব্য দেননি অভিনেত্রী।

এবারই প্রথম নয়। এর আগে গত ডিসেম্বর মাসে তামিলনাড়ুর উটিতে চলছিল একই ছবির শুটিং। বিরূপ আবহাওয়ার কারণে সেসময় তড়িঘড়ি করে শুটিং বন্ধ করে দিতে হয়। তারপর মুম্বাই ফিরে প্রেসোথেরাপি নিতে হয়েছিল অভিনেত্রীকে। ‘এনবিকে ১০৯’-এ উর্বশী ছাড়াও অভিনয় করছেন দক্ষিণের আরেক তারকা দুলকার সালমান। সিনেমায় খলচরিত্রে আছেন ববি দেওল। পরিচালনা করছেন ববি কোলি। অ্যাকশনধর্মী এ ছবিতে উর্বশীকে দেখা যাবে একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায়। মূলত তাকে নিয়েই সিনেমার কাহিনি।

উর্বশী রাউতেলার সৌন্দর্যে মুগ্ধ গোটা বলিউড। কিন্তু কাজে লাগানো যাচ্ছিল না তাকে। যখনই কোনো ছবিতে নেওয়া হয়, খুব বেশি আলোড়ন তিনি তুলতে পারেননি। মাত্র ১৫ বছর বয়সে ফ্যাশন দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। ২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে বলিউডে অভিষেক হয় তার। ছবিটি তেমন সাড়া ফেলেনি। পরে তিনি কাজ করেন ‘সানাম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘রেস থ্রি’ ছবিতে। তেলেগু সিনেমা ‘স্কন্দ’তে মাত্র তিন মিনিটের একটি গানে নাচ করে তিন কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি, যা কি না তাকে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীর তালিকায় জায়গা করে দেয়। উর্বশী অভিনীত নতুন প্যান ইন্ডিয়ান ছবি ‘এনবিকে ১০৯’-এর বাজেট ৩০০ কোটি রুপি।

আরএমডি/জিকেএস