ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অনন্ত-রাধিকার অনুষ্ঠানে ভাইজানের গায়ে হলুদ!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১২:২২ পিএম, ০৯ জুলাই ২০২৪

বলিউডের মোস্ট অ্যালিজেবল ব্যাচেলর খ্যাত নায়ক সালমান খান। তাকে বলিউডের সুলতান ও ভাইজানও বলা হয়। তার জীবনে প্রেম একাধিকবার এলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তিনি।

কিন্তু অনন্ত রাধিকার বিয়ের অনুষ্ঠানে ভাইজানের গায়ে হলুদ লেগে গেছে। তাহলে কি এবার বিয়ের করেতে যাচ্ছেন ভাইজান- অনুরাগীদের মনে এই প্রশ্ন জেগেছে।

অনন্ত-রাধিকার অনুষ্ঠানে ভাইজানের গায়ে হলুদ!সালমান খান/ ছবি-সংগৃহীত

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রত্যেক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন সালমান। জামনগরের প্রি ওয়েডিং থেকে মুম্বাইয়ের সংগীত, সব খানেই তাকে দেখা গেছে। এবার ছিল গায়ে হলুদের পালা। সেখানে সালমান এসেছিলেন কালো পাঠানি পরে। অনুষ্ঠান শেষে পাপারাজ্জির ক্যামেরার ধরা পড়লেন হলুদ পাঞ্জাবিতে। তার সারা মুখে লেগেছিল হলুদ। তাতেই উচ্ছ্বসিত অনুরাগীরা।

ভাইজান রোমানিয়ান মডেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়েছিলেন সালমান। মনে করা হয়েছিল, তাকেই হয়তো জীবনসঙ্গী করবেন। কিন্তু পরে নাকি সেই সম্পর্কও টেকেনি। যদিও আম্বানিদের অনুষ্ঠানেই সালমান-ইউলিয়াকে একসঙ্গে দেখা গিয়েছে।

সালমান তার বিয়ে নিয়ে বিশেষ কোনো মন্তব্য প্রকাশ্যে করেন না। রসিকতা করেই প্রসঙ্গ এড়িয়ে যান তিনি। তবে এ বিষয়ে প্রতিক্রিয়া দিয়ে গিয়ে তার বাবা সেলিম খান সম্প্রতি বলেছেন, ‘আসলে সালমান খুবই সহজ-সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়।’

 
 
 
View this post on Instagram

A post shared by yogen shah (@yogenshah_s)

তিনি আরও বলেন, ‘সালমান মনে করে, কোনো মেয়েই তার মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে, সালমান সব মেয়ের মধ্যেই মায়ের কোয়ালিটিগুলো খুঁজতে শুরু করে। সালমান চায়, ও যেই মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। সে যেন প্রকৃত স্ত্রী হয়ে ওঠে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সালমান বিয়ে করছেন না।’

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন