ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মা হচ্ছেন ‘বার্বি’ তারকা রবি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:১৫ পিএম, ০৮ জুলাই ২০২৪

‘বার্বি’ তারকা মার্গট রবির ভক্ত-অনুরাগীদের জন্য সুখবর। মা হতে যাচ্ছেন তিনি। বাড়ির নতুন অতিথিকে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছেন রবি ও তার স্বামী প্রযোজক টম অ্যাকারলি। দুজনের অবকাশযাপনের বেশ কিছু ছবি প্রকাশের পর রবির অন্তঃসত্ত্বা হওয়ার আভাস পান ভক্তরা। সেসব ছবিতে রবির ‘বেবি বাম্প’ দৃশ্যমান। অন্যদিকে কয়েকটি সূত্র পিপল সাময়ীকিকে রবির অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিশ্চিত করেছে। যদিও রবি বা তার স্বামীর পক্ষ থেকে এখনো কোনো বিবৃতি আসেনি।

২০১৩ সালে ‘ওয়ার্ল্ড ওয়ার-২’ সিনেমার শুটিংয়ে মার্গট রবি এবং টম অ্যাকারলির পরিচয়, সেখান থেকে প্রেম। এর তিন বছর পর ২০১৬ সালে তারা বিয়ে করেন। সম্প্রতি টম ও রবি ইতালিতে নৌভ্রমণে যান। রবিকে এ সময় সাদা ক্রপ টপ ও স্টাইলিশ ঢিলেঢালা ব্লেজারে দেখা গেছে। সেই ছবিই জানান দেয় যে, রবি মা হতে যাচ্ছেন। প্রথম সাক্ষাতের পর থেকে চুটিয়ে প্রেম করেছেন রবি ও টম। পরে অস্ট্রেলিয়ার বায়রন বেতে বিয়ে করেন।

গত বছর মুক্তি পাওয়া রবি অভিনীত ‘বার্বি’ কাঁপিয়ে দিয়েছিল বিশ্ব। বিলিয়ন ডলার ঘরে তোলার পাশাপাশি একের পর এক পুরস্কার আর মনোনয়ন পেয়েছে ছবিটি। চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক পুরস্কার একাডেমি অ্যাওয়ার্ড বা অস্কারেও ছিল ‘বার্বি’র জয়জয়কার। এ সিনেমায় অভিনয় করার জন্য রবি পারিশ্রমিক নিয়েছিলেন ১২ দশমিক ৫ মিলিয়ন মার্কিন ডলার।

রবির নতুন সিনেমার নাম ‘আ বিগ বোল্ড বিউটিফুল জার্নি’। এতে তিনি ছাড়াও অভিনয় করবেন কলিন ফ্যারেল। ছবিটি পরিচালনা করবেন দক্ষিণ কোরিয় নির্মাতা কগোনাডা। এর আগে তিনি নির্মাণ করেছেন ‘পাচিনকো’, ‘আফটার ইয়ান’। অন্যদিকে ফ্যারেল কাজ করেছেন ‘দ্য ব্যাটম্যান’ ছবিতে।

এমএমএফ/আরএমডি/জিকেএস/এএসএম

আরও পড়ুন