ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

যে কারণে বিয়ের পর হাসপাতালে সোনাক্ষী

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৩:০৩ পিএম, ০৭ জুলাই ২০২৪

বিয়ের দুদিন পরই হাসপাতালে গিয়েছিলেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। মুম্বাইয়ের একটি হাসপাতালের বাইরে তাকে ক্যামেরাবন্দী করে পাপারাজ্জিরা। সে ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তারপর ছড়াতে শুরু করে গুঞ্জন, সোনাক্ষী কি অন্তঃসত্ত্বা? এ নিয়ে কদিন বেশ আলোচনা হয়েছে। অবশেষে মুখ খুলেছেন সোনাক্ষী।

গত ২৩ জুন ভারতের মহারাষ্ট্রের বান্দ্রার বাড়িতে ঘরোয়াভাবে বসেছিল সোনাক্ষীর বিয়ের আসর। মুসলমান পাত্র জহির ইকবাল ও সনাতন পাত্রী সোনাক্ষী সিনহাকে নিয়ে আলোচনা-সমালোচনা-নিন্দা কোনোটাই কম হয়নি।

আরও পড়ুন:

দুই পরিবারের পক্ষ থেকে বলে দেওয়া হয়েছিল, এই বিয়ে তাদের মতেই হচ্ছে। কোনো নির্দিষ্ট ধর্মমতেও বিয়ের আনুষ্ঠানিকতা হয়নি। বিয়ের দিন মুম্বাইয়ের এক বিলাসবহুল হোটেলে ছিল জমকালো অনুষ্ঠান।

বিয়ে তো হলো কয়েক দিন হয়েছে, আসলেই কি মা হতে যাচ্ছেন সোনাক্ষী সিনহা? নেটের মানুষদের এমন সরল প্রশ্নের জবাব দিয়েছেন সোনাক্ষী। পরিষ্কার ভাষায় তিনি জানিয়েছেন, তিনি অন্তঃসত্ত্বা নন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘বিয়ের পর এমন এক অবস্থায় পড়েছি যে, হাসপাতালেও যেতে পারছি না। হাসপাতালে গেলে লোকে বলবে মা হতে যাচ্ছি নাকি?’

সোনাক্ষী ও জাহিরের বিয়ের সময় আরও এক গুঞ্জন ছড়িয়েছিল। শোনা গিয়েছিল তাদের বিয়েতে নাকি মত নেই বাবা শত্রুঘ্ন সিনহার। শোনা গিয়েছিল, সোনাক্ষীর ভাই তার বোনের বিয়েতে উপস্থিত ছিলেন। পরে সেই গুঞ্জন মিথ্যে করে দিয়েছে দুই পরিবার। বিয়ের আগেই দুই পরিবারের সদস্যরা নৈশভোজে একত্র হয়েছে, এমনকি ভাই কুশ সিনহা বিয়ের অনুষ্ঠানে ভীষণ আনন্দ করেছেন।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘দেখলাম লোকে গুজব ছড়াচ্ছে। একটা বড় পোর্টালের অসমর্থিত সূত্রের খবর থেকেই ঘটনা শুরু হয়েছে। জানি না এসব খবর তারা কোত্থেকে পাচ্ছেন। কিছু কিছু সংবাদমাধ্যমের কাছে তো আমার ছবিও আছে।’

২০১০ সালে সালমান খানের নায়িকা হিসেবে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর। ‘দাবাং’ নামের সেই ছবি পেয়েছিল দারুণ সাফল্য। এরপর শহিদ কাপুর, অক্ষয় কুমার, জন আব্রাহাম, সাইফ আলী খান, অভিষেক, রজনীকান্তসহ অনেক তারকার সঙ্গেই কাজ করেছেন সোনাক্ষী।

চলতি বছর মুক্তি পায় সোনাক্ষী অভিনীত নতুন সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। সঞ্জয় লীলা বানশালির প্রথম ওয়েব সিরিজ ‘হিরামান্ডি’তে তার অভিনয় প্রশংসা কুড়িয়েছে।

আরএমডি/এমএমএফ/জেআইএম

আরও পড়ুন