ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অঞ্জন আইচের দুই নাটকে আহমেদ রুবেল

প্রকাশিত: ১১:২১ এএম, ২৫ এপ্রিল ২০১৬

সর্বশেষ তাকে দেখা গিয়েছিলো কলকাতায় গেল বছর মুক্তি পাওয়া ‘পারাপার’ ছবিটিতে। এরপর আহমেদ রুবেলকে আর অভিনয় করতে দেখা যায়নি। অবশ্য বরাবরই তিনি একটু কম কাজ করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।

তবে এবারে বিরতিটা হয়ে যাচ্ছিলো বেশ লম্বা। আশার কথা হলো আবারো অভিনয়ে ফিরলেন জনপ্রিয় এই অভিনেতা। শুরুটা করেছেন চলচ্চিত্র দিয়েই। চলতি বছরেই তিনি যোগ দিয়েছেন নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ ছবির শুটিং। কুষ্টিয়াতে টানা প্রায় একমাস কাজ সেরে এখন আছেন ঢাকায়।

আর সম্প্রতি কাজ করলেন অঞ্জন আইচের পরিচালনায় দুটি নাটকে। ঈদ উপলক্ষে নির্মিত নাটকগুলো হলো - ‘শার্ট’ ও ‘ননস্টপ স্টোরি’। তারমধ্যে ‘শার্ট’ নাটকে দেখা যাবে এক সন্দেহবাতিকগ্রস্থ লোক হিসেবে। মূলত নতুন একটি শার্ট কেনার পরই তার এ সন্দেহ জাগে। আহমেদ রুবেলের ভাষায় ওটা একটা ম্যাজিকেল শার্ট। নাটকে তার সঙ্গে স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন পিয়া বিপাশা।

অন্যদিকে, ‘ননস্টপ স্টোরি’ প্রসঙ্গে জানা গেলো এ নাটকে রুবেলকে দেখা যাবে এক ড্রাইভারের চরিত্রে। লিফট দিতে গিয়ে তার দেখা হয় অভিনেত্রী শখের সঙ্গে। তারপর শুরু হয় নাটকীয়তা।

এর বাইরে সম্প্রতি ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘বিজলী’ নামের একটি চলচ্চিত্রেও চুক্তিবদ্ধ হয়েছেন রুবেল। এখানে পরিচালক তাকে পরিচয় করিয়ে দেন ছবির এন্টিহিরো হিসেবে।

তবে রুবেল নিজের চরিত্র নিয়ে বললেন, ‘আমি সবসময়ই নিজেকে একজন চরিত্রাভিনেতা হিসেবে দেখি। চরিত্রটি হতে পারে ইতিবাচক বা নেতিবাচক চরিত্রের। কিন্তু নায়ক, ভিলেন এইসব শব্দ আমি মানি না। বিজলী ছবির গল্প ও পরিচালককে আমার মনে ধরেছে। নিজের চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ। তাই কাজ করছি।’

এলএ/আরআইপি

আরও পড়ুন