ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এবার বাবুর কণ্ঠে আনন্দের ‘প্রেমবতী’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৩৪ পিএম, ১৮ জুন ২০২৪

দুই বছর আগে অভিনেতা-গায়ক ফজলুর রহমান বাবু ও সালমার কণ্ঠে সাউন্ডটেকের ব্যানারে প্রকাশ হয় তারেক আনন্দের কথায় ‘সখী’ গান। ‘সখী’র জনপ্রিয়তার রেশ ধরে একই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসছে ‘প্রেমবতী’।

এবার দ্বৈত নয়, এ গানটি একক গেয়েছেন ফজলুর রহমান বাবু। আনন্দের এ গানের সুরকার খায়রুল ওয়াসী। সংগীতায়োজন করেছেন মিনহাজ জুয়েল।

গানটি নিয়ে ফজলুর রহমান বাবু বলেন, মিষ্টি কথার চমৎকার গান। আমি সাধারণত গানের কথা, সুর পছন্দ হলেই কণ্ঠ দিয়ে থাকি। আমার মনের মতো কথা, সুর। আশা করি ভালো লাগবে শ্রোতাদের।

আরও পড়ুন

অন্যদিকে তারেক আনন্দ বলেন, বাবু ভাইয়ের জন্য গান লিখতে গেলে ভেবে চিন্তে সুন্দর কথামালার গান লিখতে হয়। আমি চেষ্টা করেছি ভালো লেখার।

খায়রুল ওয়াসী বলেন, তারেক আনন্দ ভাইয়ের কথায় আমার নিজের বেশ কিছু গান আছে। অন্যশিল্পীদের জন্যও সুর করেছি। ফজলুর রহমান বাবু ভাই নাটক সিনেমায় যেমন জনপ্রিয়, গানেও তিনি সমান জনপ্রিয়। লিরিক হাতে পেয়েও ওনাকে চিন্তা করেই সুর করেছি। আশা করছি গানটি শ্রোতারা পছন্দ করবেন।

আজ সন্ধ্যায় (১৮ জুন) সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ হবে। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন এম এইচ রিজভী। মডেল হয়েছেন সুমনা আরফিন ও সাকিন আহমেদ।

এমআই/এমএমএফ/জিকেএস

আরও পড়ুন