ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নাচে গানে অনন্য নিরব-লাবণ্য (দেখুন ছবিতে)

প্রকাশিত: ০৯:৪২ এএম, ২২ এপ্রিল ২০১৬

চলচ্চিত্র নির্মাতা রয়েল খান পরিচালিত ‘গেল রিটার্নস’ ছবিতে চিত্রনায়ক নিরব এবং নবাগত চিত্রনায়িকা লাবণ্যকে নাচে গানে অনন্যরূপে দেখা যাবে। সেই আভাস মিলেছে ছবির নির্মিতব্য একটি গানের শুটিংয়ে।

‘চল না হারাই আজ দু’জন আকাশনীলে, একটা প্রেম বসত গড়ি দু’জন মিলে’ বিনোদন সাংবাদিক মাহতাব হোসেনের কথায় এমন মিষ্টি গানে দ্বৈত কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী বেলাল খান এবং উপমা। এছাড়া গানটির সুর করেছেন শিল্পী বেলাল খান নিজেই।

nirob

বৃহস্পতিবার রাজধানীর লালবাগ কেল্লায় শুরু হয় গানটির দৃশ্যধারণের কাজ। এরপর আজ থেকে চলছে ঢাকার বিভিন্ন লোকেশনে এ গানের শুটিং। এ প্রসঙ্গে নিরব বলেন, ‘বৃহস্পতিবার থেকেই `ভালোবাসা গেছে বেড়ে’ শিরোনামের গানের শুটিং শুরু করেছি। রোমান্টিক কথামালায় সাজানো হয়েছে গানটি। যদিও দিনভর ভীষণ গরম পড়েছে। তারপরও প্রখর তাপমাত্রা উপেক্ষা করে আমরা গানের শুটিং করি এবং আজও করছি। আসলে দর্শকদের ভালো লাগানোর জন্যই এত শ্রম ব্যয় করা। আশা করি সকলের কাছে গানের পাশাপাশি ছবিটিও খুব ভালো লাগবে।’

এদিকে কিছুদিন আগে শেষ হয় এ ছবির জমজমাট আইটেম গানের শুটিং। লেমিস কণ্ঠে গাওয়া এই আইটেম গানটিতে সুর-সংগীত পরিচালনা করেন আরফিন রুমি। এবাররই প্রথম কোনো আইটেম গানের সুর-সংগীত পরিচালনা করলেন রুমি নিজেই। সেজন্য এ গানে পাওয়া যাবে বাড়তি চমক।

nirob

ফেব্রুয়ারির শুরু থেকেই ‘গেম রিটার্নস’ ছবির শুটিং শুরু হয়। এরপর টানা দেড় মাস চলে দৃশ্যধারণের কাজ। কিছুদিন বিরতি দিয়ে আবারো শুরু হয় এ ছবির শুটিং। অ্যাকশন নির্ভর গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘গেম’ ছবির সিক্যুয়েল ‘গেম রিটার্নস’। চিত্রনায়ক নিরবকে এখানে দেখা যাবে পেশাদার খুনী চরিত্রে।

nirob

আলিফুজ্জামান প্রযোজিত ‘গেম রিটার্নস’ ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করছেন লাবণ্য ও তমা মির্জা। অন্যান্য চরিত্রে দেখা যাবে মিশা সওদাগর, আমিন সরকার, ইউসুফ রাসেলসহ আরো অনেককে। আব্দুল্লাহ জহির বাবুর কাহিনী ও সংলাপে ‘গেম রিটার্নস’ ছবির সংগীত পরিচালনা করছেন আরফিন রুমী, বেলাল খান ও ধ্রুব গুহ।

nirob

নির্মাতা রয়েল খান বলছেন, ‘টানটান উত্তেজনায় ভরপুর ‘গেম রিটার্নস’ ছবির দৃশ্যধারণের কাজ প্রায় শেষের দিকে। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদেই ছবিটি আমরা দর্শকদের কাছে পৌঁছে দেব।’

এনই/এআরএস/এমএস