ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিয়ের প্রস্তাব দেওয়ায় শাহরুখকে যা বলেছিলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:১৫ পিএম, ২১ মে ২০২৪

বলিউডের সদরে-অন্দরে এক সময় কান পাতলে শোনা যেত শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের মুখরোচক গল্প। এমনো শোনা গেছে, প্রিয়াঙ্কার সঙ্গে প্রেমের জন্য শাহরুখ-গৌরীর সম্পর্কও ভেঙে যাওয়ার মতো অবস্থা তৈরি হয়েছিল।

অন্যদিকে প্রিয়াঙ্কাও বলিউডে কোণঠাসা হয়ে পড়েছিলেন। তাদের প্রেমের সম্পর্কের সত্যতা নিয়ে এখনো আলোচনার শেষ নেই। কিন্তু এ সব জল্পনা-কল্পনার অনেক আগেই প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান।

আরও পড়ুন

জানা যায়, প্রিয়াঙ্কা যখন সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। শাহরুখ সেই প্রতিযোগিতার অন্যতম বিচারক ছিলেন। এ সময় শাহরুখ যখন কথা বলার সুযোগ পান, তখন মিষ্টি হাসি দিয়ে প্রিয়াঙ্কাকে বলেন, ‘সুন্দরী নারীদের সামনে আমি দুর্বল হয়ে পড়ি।’ প্রিয়াঙ্কা বাদশার এ রসিকতাকে প্রশংসা হিসেবে নিয়ে তাকে ধন্যবাদও দেন।

এরপর আবার প্রশ্ন করে শাহরুখ। প্রিয়াঙ্কার কাছে শাহরুখ জানতে চান, ‘ধরে নাও তোমায় যদি এদের মধ্যে কাউকে বিয়ে করতে হয়— একজন মোহম্মদ আজহারউদ্দিনের মতো খেলোয়াড়, যিনি তোমায় সারাবিশ্বে ঘোরাতে পারবেন আবার তোমার দেশকে গর্বিতও করবেন। নাকি সোয়ারভস্কির মতো একজন শৈল্পিক ব্যবসায়ী, যিনি তোমায় গয়নায় ভরিয়ে দিতে পারবেন। আর তারপর আছে আমার মতো স্টার, যে তোমাকে এর কিছুই দিতে পারবে না, পারবে শুধু এমন কাল্পনিক প্রশ্ন করতে।’

বলিউড বাদশার প্রশ্নের জবাবে দিয়ে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘আমায় যদি কোনো একজনকে বেছে নিতে হয় তাহলে আমি কোনো মহান ভারতীয় খেলোয়াড়কে বিয়ে করব। কারণ আমি যখন বাড়ি ফিরব বা তিনি যখন বাড়ি ফিরবেন, আমি তাকে সাপোর্ট করতে পারব, বলতে পারব পুরো দেশের মতোই আমি তার জন্য গর্বিত। বলতে পারব যে তুমি তোমার সেরাটা দিয়েছো। তিনি একজন বলিষ্ঠ ব্যক্তিত্বের মানুষ হবেন।’

এমএমএফ/এমএস

আরও পড়ুন