ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নাটকের ব্যস্ততায় নিশা

প্রকাশিত: ০৮:৫১ এএম, ২১ এপ্রিল ২০১৬

লাক্সতারকা মেহরিন ইসলাম নিশা নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে।

এরমধ্যে রয়েছে আরটিভি’র জনপ্রিয় ধারাবাহিক মীর সাব্বির পরিচালিত ‘নোয়াশাল’, একুশে টিভিতে মুন্তাসির বিপন পরিচালিত ‘কাছাকাছি’, মাছরাঙায় জাহিদুল ইসলাম জাহিদ পরিচালিত ‘অর্ন্তজাল’, এনটিভিতে হৃদি হক ও কামরুজ্জামান রনি পরিচালিত ‘শেষ বিকেলের গান’ ইত্যাদি।

জাগো নিউকে নিশা বলেন, ‘প্রতিটি নাটকে আমি আলাদা সব চরিত্র অভিনয় করেছি। নাটকগুলো প্রচারের পর থেকে সকলের কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। এতে করে কাজের উৎসাহটা দ্বিগুণ বেড়ে গেছে। সেজন্য আগামীতে আরো কিছু ভালো কাজ নিয়ে দর্শকদের সামনে আসছি।’

এদিকে, নিশা অভিনীত বেশ কিছু নাটক প্রচারের অপেক্ষায় আছে। যারমধ্যে রয়েছে চ্যানেল আইয়ের জন্য সাইফুল ইসলাম মান্নুর ‘তুমি আমি ভীষণ একা’, রহমতুল্লাহ তুহিন পরিচালিত ‘যখন কখনো’, এনটিভি’র জন্য কায়সার আহমেদ পরিচালিত ‘মেঘের পালক’ ইত্যাদি।

Nisha

একইসঙ্গে কিছুদিন আগে নিশা অস্ট্রেলিয়া থেকে ছয়টি টেলিফিল্মের শুটিং শেষ করে দেশে ফিরেছেন। আগামীতে সেগুলোও প্রচারে আসবে বলে জানালেন তিনি।

আর বর্তমানে নিশা ব্যস্ত হয়ে উঠেছেন আসছে রোজা ঈদকে টার্গেট করে নির্মিত খন্ড নাটকে। সম্প্রতি কাজ শেষ করেছেন ‘সবজান্তা ভালোবাসা’ নামের একটি খন্ড নাটকের। আওরঙ্গজেবের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন কৌশিক শঙ্কর দাশ।

নাটকে নিশার বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। এছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন শিরিন বকুল।

নাটকটি প্রসঙ্গে নিশা বলেন, ‘এটি চঞ্চল ভাইয়ের সঙ্গে আমার দ্বিতীয় কাজ। নাটকের গল্পটি একেবারে রোমান্টিক তা কিন্তু নয় এখানে মজার অনেক কাণ্ডও দেখতে পাবেন দর্শকরা। আশাকরি কাজটি সকলের কাছে ভালো লাগবে।’

যোগ করে নিশা আরো বলেন, ‘আমার হাতে এই মুহূর্তে প্রচুর কাজের প্রস্তাব্। তবে আমি এই স্রোতে গা ভাসাতে চাই না। মান বজায় রেখে কিছু ভালো কাজ উপহার দিতে চাই দর্শকদের।’

এনই/এলএ/আরআইপি

আরও পড়ুন