ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রাখির অসুস্থতা নিয়ে যা বললেন তার সাবেক স্বামী আদিল

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:১৫ পিএম, ১৭ মে ২০২৪

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে বলিউড নায়িকা রাখী সাওয়ান্তের অসুস্থতার খবর। ইন্টারনেটে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায় হাসপাতালের বিছানায় শুয়ে আছেন তিনি। হাতে নল লাগানো।

যদিও এবার রাখির অসুস্থতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন তার সাবেক স্বামী আদিল। তিনি রাখীর অসুস্থতার ঘটনাকে সম্পূর্ণই ‘নাটক’ বলেও অভিহিত করেছেন।

ভারতীয় একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে আদিল জানান, যে জেল যাওয়া থেকে রক্ষা পেতে রাখী সবন্ত অসুস্থ হওয়ার ‘নাটক’ করছেন। আদিল একটি মামলা করেছেন রাখীর বিরুদ্ধে তাদের ব্যক্তিগত ভিডিও ফাঁস করার অভিযোগে।

সেই প্রতিবেদনেই উল্লেখ করা হয়েছে যে রাখীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০, ৫০৪ ও ৩৪ ধারার অধীনে মামলা করা হয়েছে। সেই সঙ্গে ইনফর্মেশন অ্যান্ড টেকনোলজি অ্যাক্টের ৬৭ (এ) ধারাতেও মামলা রুজু হয়েছে।

আরও পড়ুন

আদিল ওই সাক্ষাৎকারে আরও বলেছেন, ‘কোনো ডাক্তারের রিপোর্ট নেই। কোনো চিকিৎসক কিছুই বলেননি। আমরা এও জানি না যে কোন হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। যদি হৃদরোগে আক্রান্ত হয়ে থাকে, আমার মনে হয় রোগীদের সাধারণত অক্সিজেন মাস্কের দরকার পড়ে, তার (রাখী সাওয়ান্ত) তাও নেই। শুধুমাত্র পুলিশের কাছে খুব শিগগির আত্মসমর্পণ করতে হবে বলে এসব করছে। জেলে যাওয়া থেকে নিজেকে বাঁচাতে এসব স্রেফ নাটক।’

অন্যদিকে আরও বেশ কিছু সূত্রে জানা গেছে, তার জরায়ুতে টিউমার ধরা পড়েছে। বুকে ও পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও, রাখীর জরায়ুতে টিউমার ধরা পড়েছে বলে জানা যায়।

আপাতত তারই চিকিৎসা চলছে। শরীরের যে কোনো জায়গায় টিউমার ধরা পড়লেই চিকিৎসার প্রথম ধাপ হলো পরীক্ষা করে দেখা সেই টিউমার থেকে ক্যানসার হতে পারে কি না। প্রথমে সেইটা নির্ণয় করে নিয়েই শুরু হয় চিকিৎসা।

রাখীর ক্ষেত্রেও প্রথমে সেই সমস্ত পরীক্ষাই করা হচ্ছে। টেস্টের রিপোর্ট এলে তবেই বোঝা যাবে ঠিক কী হয়েছে রাখীর। আদৌ টিউমারটি বিপজ্জনক কি না বা ক্যানসারের সম্ভাবনা রয়েছে কি না।

এমএমএফ/এমএস

আরও পড়ুন