ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ধর্মেন্দ্রর সঙ্গে দাম্পত্যের ৪৪ বসন্ত, বিশেষ উপলব্ধি হেমার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:২১ পিএম, ০২ মে ২০২৪

নতুন প্রজন্মের বলিউড তারকাদের সম্পর্কের সমীকরণ বোঝা বেশ কষ্টকর। সংবাদপত্রে প্রায়শই তাদের বিচ্ছেদের খবর দেখা যায়। সেখানে পুরোনো দিনের একাধিক তারকা দম্পতি কিন্তু অনন্য উদাহরণ স্থাপন করছেন। এদের মধ্যে ধর্মেন্দ্র-হেমা অন্যতম।

গত বৃহস্পতিবার ছিল বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র ও হেমা মালিনীর ৪৪তম বিবাহবার্ষিকী। বিশেষ দিনে দাম্পত্য জীবন নিয়ে মনের কথা সোশ্যাল মিডিয়ায় ব্যক্ত করলেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা।

বৃহস্পতিবার দম্পতিকে নিয়ে অনুরাগীদের তৈরি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন হেমা। সেখানে ধর্মেন্দ্র ও হেমার একাধিক ছবির কোলাজ ফুটে উঠেছে। ভিডিওটি পোস্ট করে হেমা বিশেষ উপলদ্ধির লিখেছেন, ‘আজ আামাদের বিবাহবার্ষিকী। ৪৪ বছর এক সঙ্গে থাকা, দুই কন্যা, নাতি নাতনিরা আমাদের সব সময় ঘিরে রয়েছে এবং ভালোবাসায় ভরিয়ে তুলেছে।’

আরও পড়ুন

একই সঙ্গে ওই পোস্টে তাদের প্রতি অনুরাগীদের ভালোবাসার কথাও উল্লেখ করেছেন হেমা। তিনি লেখেন, ‘এর থেকে বেশি আর কী’ই বা চাইতে পারি আমি। ঈশ্বরের কাছে আমরা চিরকৃতজ্ঞ।’

১৯৮০ সালে হেমা মালিনী ও ধর্মেন্দ্র বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর আগে ধর্মেন্দ্র প্রকাশ কৌরকে বিয়ে করেন। সানি দেওল ও ববি দেওলের জন্ম তখনই। অন্যদিকে ধর্মেন্দ্র ও হেমার দুই মেয়ে এষা দেওল ও অহনা দেওল।

ধর্মেন্দ্রকে দর্শক সম্প্রতি ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’ সিনেমায় দেখেছেন। অন্যদিকে হেমা এখন ভারতের চলমান লোকসভা নির্বাচন নিয়ে ব্যস্ত রয়েছেন বলে জানা গেছে।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন