ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

৩ বছর বয়সেই বিতর্কে ক্রিস্টিনা

প্রকাশিত: ১২:৫৭ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৪

নীল চোখ, হানি ব্লন্ড এক ঢাল চুল আর অসাধারণ সুন্দর হাসি। সৌন্দর্যের আশীর্বাদ নিয়েই বোধহয় জন্মেছিল ক্রিস্টিনা। মাত্র তিন বছর বয়সে মডেলিংয়ের দুনিয়ায় পা রেখেছিল ক্রিস্টিনা পামোনেভা। মাত্র ৯ বছর বয়সে রাশিয়ার অন্যতম জনপ্রিয় সুপারমডেল সে।

বিশ্বের মধ্যে সব থেকে কম বয়সে সুপারমডেল এর তকমা পাওয়া ক্রিস্টিনার ফেসবুক ফলোয়ার্সের সংখ্যা জানলে মাথায় হাত পড়তে পারে আপনার। সংখ্যাটা ২৫,৮৩,৮৬৪ জন। প্রোফাইলটি চালান ক্রিস্টিনার মা, যিনিও একজন প্রাক্তন মডেল। মূলত মায়ের প্রেরণাতেই র‌্যাম্পে হাঁটা শুরু করে সে।

তিন বছর বয়সেই বিশ্বের সেরা ব্র্যান্ডগুলির নেক নজরে পড়ে যায় ক্রিস্টিনা। কে নেই সেই তালিকায় রবের্তো কাভালি, আরমানি, ডলচে অ্যান্ড গাবানা, বেনেটন। মডেলিংই নয়, জিমন্যাস্টিকও ভীষণ প্রিয় ক্রিস্টিনার। আর বেশ দক্ষতার সঙ্গেই জিমন্যাস্টিক্স করে সে।

সাত বছর বয়সেই ফ্যাশন ম্যাগাজিন ভোগ-এর কভার পেজে মুখ দেখানো হয়ে গেছে। কিন্তু এবার সেই `ভোগ` পত্রিকাই ক্রিস্টিনাকে নিয়ে সমালোচনায় মেতেছে। তাদের দাবি, মাত্র ৯ বছর বয়সে কোনো শিশুকে এভাবে খোলামেলা পোশাকে পুরুষদের বিজ্ঞাপনে ব্যবহার করা উচিৎ নয়। এতে নষ্ট হচ্ছে তার শৈশব।