ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাকিরার নতুন রেকর্ড

প্রকাশিত: ০৬:৪৯ এএম, ২০ জুলাই ২০১৪

ফেসবুকে ১০০ মিলিয়ন লাইক পেয়ে ইতিহাসের  প্রথম ব্যক্তি হিসেবে রেকর্ড সৃষ্টি করলেন কলোম্বিয়ার জনপ্রিয় সঙ্গীতশিল্পী শাকিরা। গিনেস ওয়ার্ল্ডস রেকর্ডস নিশ্চিত করেছে সোস্যাল নেটওয়ার্কিং সাইট ফেসবুকে তিনি একটি নতুন বিশ্ব রেকর্ড গড়েছেন৷

‘লা লা লা’ খ্যাত কলোম্বিয়ার এই সঙ্গীতশিল্পী রেকর্ড সৃষ্টির মধ্য দিয়ে চলে গেলেন অন্য মাত্রার  উচ্চতায়। সম্প্রতি তিনি ব্রাজিলের  মারাকানা স্টেডিয়ামে দাঁড়ানো একটি ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন৷  ব্রাজিল বিশ্বকাপের ফাইনাল খেলার আগের মুহূর্ত ছিল সেটা। ছবিটি মাত্র চার দিনের মধ্যেই ৩.৫ মিলিয়ন লাইক পায়৷ এটাই এই তারকার সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবি।

এ সফলতার ব্যাপারে মন্তব্য করতে গিয়ে শাকিরা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আমি সম্মানিত এবং আনন্দিতবোধ করছি এই মাইলস্টোন অর্জন করার জন্য৷  কারণ এটা একান্তই বিশ্বের বিভিন্ন প্রান্তের সমর্থকদের সঙ্গে যোগাযোগ ও সংযুক্ত হবার একটা মুক্ত প্রকাশ।

তিনি আরও বলেন, সোসাল নেটওয়ার্কিং সাইট বিশেষ করে ফেসবুক আমাকে ও আমার মতো অন্যান্য তারকাদের জন্য মঞ্চ এবং দর্শকদের মধ্যেকার ব্যবধান ঘুচিয়ে দিয়েছে । আমরা এখন কথোপকথন তৈরি করতে পারি৷ যেখানে শিল্পী এবং সমর্থক দু’জনই নিজেদের চিন্তা, অর্জন, সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত, ছবি, ভিডিও শেয়ার করতে পারে আলাপচারিতার মাধ্যমেই।