ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সিয়ামের জন্মদিনে পরীমণির শুভেচ্ছা বার্তা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:২১ পিএম, ২৯ মার্চ ২০২৪

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের আজ (২৯ মার্চ) জন্মদিন। এখনকার সময়ে জন্মদিনে অনেকেই তাদের প্রিয়জনদের কাছ থেকে পেয়ে থাকেন শুভেচ্ছা বার্তাসহ বিভিন্ন ধরনের উপহার। সেখানে নায়ক সিয়াম আহমেদের জন্মদিন হলে তো কোনো কথা-ই নেই!

সিয়ামের অসংখ্য গুণগ্রাহী, ভক্ত-অনুরাগী সেই সঙ্গে নিকটজনের কাছ থেকে পাচ্ছেন শুভেচ্ছা ও বিভিন্ন ধরনের উপহার। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা বার্তার বন্যা দেখলে মনে হবে সিয়ামকে কত মানুষ ভালোবাসে!

সিয়ামের জন্মদিনে পরীমণির শুভেচ্ছা বার্তা

আরও পড়ুন:

নায়ক সিয়াম আহমেদের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। তিনি তার সোশ্যাল মিডিয়ায় সিয়ামকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

সিয়ামের জন্মদিনে পরীমণির শুভেচ্ছা বার্তা

সিয়ামের জন্মদিনে পরীর দেওয়া স্ট্যাটাস এরই মধ্যে সবার নজর কেড়েছে। স্ট্যাটাসে পরীমণি লিখেছেন, ‘ডিয়ার সিয়াম আহমেদ আমি সারাজীবন তোমাকে এ ছবিটা দিয়েই তোমার বার্থডে উইশ জানাব! এ ছবিটা আমাদের কাছে একটা সুন্দর মোমরি। প্রতিবছর ঘুরে ঘুরে ঠিক এইদিনে ছবিটার দিকে তাকিয়ে আজকের মতোই ভাবব, আমরা বড় হচ্ছি! আমাদের বন্ধুত্ব দৃঢ় হচ্ছে, পারিবারিকভাবে সখ্য বাড়ছে। আমরা দুজনেই বাবা-মা হয়েছি। এখন শুধু দারুণ দারুণ কাজ হবে। আমরা কাজেও অনেক বড় হব, দেখ ইনশাআল্লাহ।’

স্ট্যাটাসের শেষে পরী লেখেন, ‘আমার দেখা একজন গোছানো মানুষ তুমি। জীবনে, সংসারে। দায়িত্ববান, সৎ, পরিশ্রমী একজন ভালো মানুষ। সুস্থতা নিয়ে অনেক আনন্দে বাঁচ। হ্যাপি বার্থডে।’

এমএমএফ/এএসএম

আরও পড়ুন