ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

তারার মেলায় যাত্রা শুরু করলো ‘প্রপস’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:৩৭ পিএম, ২১ মার্চ ২০২৪

একঝাঁক শোবিজ তারকার উপস্থিতে দেশীয় ঐতিহ্যবাহী এবং পাশ্চাত্য পোশাকের মাধ্যমে যাত্রা শুরু হয়েছে ফ্যাশন হাউজ প্রপসের। প্রপসের উদ্বোধন অনুষ্ঠানে আইকন মডেল হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা আফফান মিতুল, অভিনেত্রী নুসরাত জাহান জেরিসহ আরও একঝাঁক মডেল।

আরও পড়ুন:

বুধবার (২০ মার্চ) বাড়ি-৬২ (৪র্থ তালা), ব্লক বি, রোড-৩, নিকেতন, গুলশান, ঢাকা- এ ঠিকানায় প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ‘প্রপস’ আয়োজন করেছে পোশাক প্রদর্শনী। এ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন অভিনেতা, অভিনেত্রী এবং প্রতিষ্ঠিত বেশকিছু মডেল।

ফ্যাশন উদ্যোক্তা প্রপস’র ম্যানেজিং ডিরেক্টর এম জাহিদ ইসলাম বলেন, ‘ প্রপসের বাংলাদেশের সমসাময়িক ফ্যাশন ব্র্যান্ডগুলোর একটি। বাংলাদেশের ফ্যাশন প্রিয় তরুণ-তরুণীদের পছন্দের দিকে চিন্তা করেই আমাদের এই শোরুম সাজিয়েছি।

তিনি আরও বলেন, আমরা মনে করি ফ্যাশন সচেতন তরুণদের কথা মাথায় রেখে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে নতুন নতুন পোশাক নিয়ে রাজধানীবাসীর জন্য সাজিয়েছি।

উদ্বোধন শেষে আফফান মিতুল বলেন, ‘এখন থেকে নিয়মিত আমাকে দেখতে পাবেন এ তৈরি পোশাকের ব্র্যান্ড ‘প্রপস’ বাংলাদেশের সঙ্গে। আশা করছি ভালো কিছু হবার ও নতুন কিছু হবার এবং নতুন চমকের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’

এমআই/এমএমএফ/এএসএম

আরও পড়ুন