ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কৈশোর যৌবনের প্রিয় গায়ক খালেদ ভাই: আসিফ

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৩১ পিএম, ১৯ মার্চ ২০২৪

কণ্ঠশিল্পী খালিদের মৃত্যুতে দেশজুড়ে শোকের ছায়া। সামাজিক মাধ্যম ভরে উঠেছে তার জনপ্রিয় সব গানের কলিতে। ‘কোনো কিছুতেই ফেরানো গেলো না তাকে’, ‘তুমি আকাশের বুকে বিশালতার উপমা’, ‘নাতিখাতি বেলা গেল’সহ খালিদের আইকনিক গানগুলো ছড়িয়ে আছে। শিল্পীকে নিয়ে স্মৃতিচারণ করেছেন তার সান্নিধ্য পাওয়া কাছের মানুষ এবং সহকর্মীরা। তেমনই একজন গায়ক আসিফ আকবর।

নিজের ফেসবুকে খালিদের স্মৃতিচারণ করেন তিনি। আসিফ লিখেছেন, কোন বাঁধনে বাঁধা তো গেলনা তাকে, সে যে হৃদয়পথের রোদে একরাশ মেঘ ছড়িয়ে, হারিয়ে গেল নিমিষেই…নিজের গাওয়া প্রিন্স মাহমুদের অমর গানের সাথে হারিয়ে গেলেন চাইম ব্যান্ডের প্রিয় ভোকালিস্ট খালিদ ভাই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রেখে গেলেন একরাশ মায়া। খালিদ ভাইয়ের মায়াবী কণ্ঠ একেবারে নিস্তব্ধ হয়ে গেলো।

আরও পড়ুন

তিনি আরও লিখেছেন, কৈশোর যৌবনের প্রিয় গায়ক খালেদ ভাইয়ের এই মৃত্যূতে আমি হারিয়ে ফেললাম খুব প্রিয় একজন কণ্ঠশিল্পী। জাতি হারালো নিভৃতচারী এক কিংবদন্তিকে! আমি আমরা শোকাহত। খালিদ ভাইয়ের আত্মার শান্তি কামনা করি। মহান আল্লাহ তার পরিবারকে এই শোক বইবার শক্তি দিন। আমিন।

শেষে তিনি লিখেছেন, ছবিটি আমার বিয়ের একযুগ পূর্তিতে তোলা, ১০/০৭/২০০৪, সেদিন মিতালী মুখার্জী দিদিও ছিলেন।

আশি-নব্বইয়ে কোটি মানুষের হৃদয়ে ঝড় তোলা খালিদ হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল সোমবার রাতে ঢাকায় মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি এক ছেলে ও স্ত্রী রেখে গেছেন।

আজ (১৯ মার্চ) গোপালগঞ্জ শহরের নয়া গোরস্থানে শায়িত হবেন। সোমাবার রাতেই তার নিজ বাড়ি গোপালগঞ্জে নিয়ে যাওয়া হয়েছে এই গায়ককে। জানা যায়, রাত সাড়ে ৩টায় গোপালগঞ্জ শহরের বাসায় পৌঁছায় খালিদের নিথর দেহ। এর আগে সোমবার রাত ১১টায় রাজধানীর গ্রিন রোড জামে মসজিদে খালিদের প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। জানাজায় শিল্প, সংস্কৃতিসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।

এমআই/জিকেএস

আরও পড়ুন