ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শিশিরের ‘হৃদয় নিয়ে খেলা’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

বর্তমান প্রজন্মের অভিনেতা শিশির সর্দার। চলচ্চিত্র ও নাটকে কাজ করছেন তিনি। সম্প্রতি এ অভিনেতার ‘মৃত্যু ১৯’ নামের নতুন একটি সিনেমার মহরত হয়েছে এফডিসিতে। এটি নির্মাণ করবেন তানভীর আহমেদ। সপ্তাহ না পেরুতেই এই নায়ক চুক্তিবদ্ধ হলেন নতুন আরেকটি সিনেমায়। নাম ‘হৃদয় নিয়ে খেলা’। এটি পরিচালনা করবেন কে.এ নিলয়।

সিনেমাটিতে নায়িকাকে থাকছেন তা অচিরেই চূড়ান্ত হবে বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা। তিনি জানিয়েছেন আসছে মার্চে সিনেমার নির্মাণ কাজ শুরু হবে। অ্যাকশন-রোমান্টিক গল্পে সিনেমাটি নির্মিত হবে।

আরও পড়ুন: ডিবি কার্যালয়ে নায়িকা নিপুণ

নতুন সিনেমা নিয়ে শিশির বলেন, সিনেমার গল্পটি দারুণ। এতে অ্যাকশন-রোমান্স সব আছে। পরিপূর্ণ বাংলা সিনেমা বলতে যা বোঝায় সবই এ সিনেমায় রয়েছে।

পরিচালক নিলয় বলেন, শিশির নতুন হলেও এর আগে কয়েকটি সিনেমা এবং নাটকে কাজ করেছে। আশা করছি, এ সিনেমাটি ভালো কাজ করবে। মার্চে শুটিং শুরু করে একটানা কাজ শেষ করতে চাই। চলতি বছরই সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

আরও পড়ুন: মামুনুর রশীদের জন্মোৎসব

বর্তমানে শিশির অভিনীত মুক্তির অপেক্ষায় আছে দুটি সিনেমা। এগুলো হচ্ছে—অপূর্ব রানার ‘জলরঙ’ ও তানভীর হাসানের ‘মধ্যবিত্ত’ সিনেমা। রোজার ঈদের পর শিশিরের ‘মৃত্যু ১৯’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এতে তার বিপরীতে রয়েছেন রাজ রিপা।

এমআই/এমএমএফ/এএসএম

আরও পড়ুন